মিউজিক

Haryanvi Dance: গোবিন্দার গানে ধামাকেদার ডান্স পারফর্ম্যান্স সুনিতা বেবির, ভিড় সামলানো কঠিন

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, বলিউডের গানে সুনিতা বেবির দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘রানিলাস্টার’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চার আলোয় উঠে এসেছে। এই ভিডিওতে সুনিতা বেবিকে বলিউডের গোবিন্দা ও রবীনা ট্যান্ডন অভিনীত ছবি ‘আঁখিও সে গোলি মারে’এর গানের তালেই রীতিমতো মঞ্চ কাপাতে দেখা গিয়েছে। চকচকে কালো রঙের একটি সালোয়ার কামিজ দেখা গিয়েছে তার পরনে। সম্প্রতি নিজের এই ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ৬ মাস আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ ৮৩ হাজার অতিক্রম করে গিয়েছে। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। বলিউডের হিট গান ‘গোরে তানসে সারাকতা যায়ে’এর তালেই এই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা মিলেছে সুনিতা বেবির। ৬ মাস পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার ঝলক মিলবে। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন সুনিতা বেবি। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement