বিনোদন

VIRAL: ‘চোলি কে পিছে কেয়া হে’, ভরা মঞ্চে উদ্দাম নাচ মুসকান বেবির, মজা নিলেন পুরুষ ভক্তরা

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে মুসকান বেবি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিও।

Advertisement

‘এইচ ১ ইন্ডিয়া’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মুসকান বেবির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ২ মাস আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুসকান বেবির নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ১৯ হাজারেরও বেশি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে বলিউডের ধামাকেদার গান ‘চোলি কে পিছে কেয়া হে’এর তালে রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে।

Advertisement

২ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে হালকা স্কিন কালারের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। জনপ্রিয় ধামাকেদার বলিউডের উল্লেখ্য গানের তালেই নৃত্য পরিবেশন করে উপস্থিত দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি মুসকান বেবির উল্লেখ্য বলিউডের গানে এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি। সকলের জন্য সেই নাচের ভিডিওটি রইল আরো একবার, দেখে নিন।

Advertisement