মাঝ সমুদ্রে নাতাশাকে প্রপোজ হার্দিকের, দেখুন প্রপোজের ভিডিও

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া সঙ্গে সম্পর্কযুক্ত হচ্ছেন টেলিভিশন খ্যাত নাতাশা স্টানকোভিক। ২০২০ সালে প্রথম দিনটিতে এমনই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই কাপল। তাদের ভালোবাসার মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় দিতে না দিতেই ছবিগুলি ভাইরাল হয়েছে।

Advertisement

হার্দিক তার সঙ্গে নাতাশার একসঙ্গে তোলা ছবি প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল। ছবি পোস্ট করার পরে তার নিচে লেখা ছিল ‘মে তেরা তু মেরি, জানে সারা হিন্দুস্তান’। নাতাশা খুব সুন্দর একটি স্ট্রাইপড প্যান্ট শুট পড়েছেন, আর হার্দিক পড়েছেন একটি ছাপা ছাপা শার্ট, কালো ট্রাউজার।

Advertisement

আরও পড়ুন : IPL 2020 খেলা শুরু, জেনে নিন কবে, কখন এবং কোথায়

Advertisement

শুধু এখানেই শেষ নয় নাতাশা আরো একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে হার্দিক হাটু নিচু করে নাতাশার সামনে বসে তাকে একটি সুন্দর আংটি পরিয়ে দিচ্ছেন, আর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে বাজছে ‘এমেরি হাম সাফার’। নাতাশা তা গ্রহণ করে হার্দিক কে চুম্বনের আবেশে ভরিয়ে তুলছেন।

জলের ওপরে একটি বিলাসবহুল নৌকার উপরে হার্দিক নাতাশাকে প্রপোজ করেছে, এটি সাজানো হয়েছে বেলুন দিয়ে। গান বাজনার জন্য বসানো হয়েছে অর্কেস্ট্রা। তবে এই নাতাশাকে কিছুদিন আগেই দেখা গিয়েছিল তার প্রাক্তন পুরুষ বন্ধু অলি গনির সঙ্গে নাচতে, একটি রিয়েলিটি শো নাচ বালিয়ে তে। তাকে সদ্য একটি সিনেমাতেও ইমরান হাশমি এবং ঋষি কাপুরের সঙ্গে দেখা গেছে।

Tags: Sports

Recent Posts