Categories: ক্রাইম

মদ্যপানের টাকা চেয়ে নাতির হাতে খুন দাদু

Advertisement

Advertisement

শিলিগুড়ি : দাদু ও নাতির সম্পর্ক যে কতটা মধুর তা অবশ্য সকলের জানা। কিছু সম্পত্তি এবং অর্থ হলো এমন একটি জিনিস যা সমস্ত সম্পর্কের মধ্যে বিচ্ছেদ এনে দেয়। এক নিমেষের মধ্যে ভেঙে একাকার হয়ে যায় সমস্ত আত্মিক টান। তবে শেষ পর্যন্ত টাকার জন্যে নিজের নাতির হাতে খুন হতে হল এক বৃদ্ধকে। আজ এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো শিলিগুড়ির দেশবন্ধু পাড়ার বাসিন্দারা।

Advertisement

প্রায়শই মদ্যপানের জন্যে টাকা চাইলেই দাদু ও নাতির মধ্যে শুরু হতো তুমুল ঝগড়া। তবে এবারের পরিণতিটা খুবই ভয়ংকর। টাকার জন্যে প্রাণ গেলো বৃদ্ধর। মদ্যপানের জন্য টাকা চাইলে দাদুকে শ্বাসরোধ করে মারার জন্যে নাতির বিরুদ্ধে উঠে এলো অভিযোগ। আজ শুক্রবার সকালে পুলিশ শিলিগুড়ির দেশবন্ধু পাড়ার বাড়ি থেকে উদ্ধার করে বৃদ্ধের মৃত দেহ।

Advertisement

মৃতদেহ উদ্ধারের পর পুলিশ তদন্ত চালায়। এছাড়া প্রাথমিক তদন্তের জন্য পুলিশ মৃতের নাতিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। পুলিশ নাতিকে জেরা শুরু করলে, নাতি স্বীকার করে বলে যে মদ্যপানের জন্য দাদুর কাছে টাকা চাইলে তা দিতে অস্বীকার করলে দাদুর হাত বেঁধে তাকে শ্বাসরোধ করে খুন করে। ঘটনায় পুলিশ বৃদ্ধের নাতিসহ আরো তিনজনকে এবং সাথে বৃদ্ধ এর ছোটো মেয়েকে গ্রেফতার করেছে।

Advertisement

প্রতিবেশীদের পুলিশ এই প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করলে তারা জানান যে প্রায়শই অভিযুক্ত নাতি তার বন্ধুবান্ধবদের এনে মদের আসর বসালে দাদুর সাথে বিরোধের সৃষ্টি হতো।

Tags: crime news

Recent Posts