বিনোদন

নীল লেহাঙ্গা পরে স্টেজে তুমুল নাচ গোরি নাগোরি, টেক্কা দিলেন স্বপ্না চৌধুরীকে (VIDEO VIRAL)

ভাইরাল ভিডিওটি ৪.২ মিলিয়ন লাইক পেয়েছে

Advertisement

Advertisement

হরিয়ানভি ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই গোরি নাগোরির নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই গোরি নাগোরির ফ্যান। বিশেষ করে রাজস্থান এবং হরিয়ানাতে ব্যাপক জনপ্রিয় এই নৃত্যশিল্পী। তিনি স্বপ্না চৌধুরী ও সুনিতা বেবির থেকেও বেশী জনপ্রিয়তা পাচ্ছেন আজকাল। অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ।

Advertisement

গোরি নাগোরির স্টেজ শো হলেই তাতে ভিড় উপচে পড়ে। গানের তালে তার কিলার নাচের ভঙ্গি মোহিত করে সকলকেই। আপাতভাবে নাচ দেখলে আপনার অশ্লীল মনে হলেও সেই নাচ দেখতে ভিড় জমায় প্রচুর মানুষ। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে গোরি নাগোরির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে গানের তালে দেশি স্টাইলে তুমুল নাচ করেছেন তিনি। নাচের পাশাপাশি তার অঙ্গভঙ্গি দেখে লজ্জায় পড়ে যেতে পারেন আপনিও।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে গোরি নাগোরি একটি নীল লেহেঙ্গা পরে তুমুল নাচ করেছেন। গানের তালে তাল মিলিয়ে ব্যাপক নেচেছেন তিনি। এই ভিডিওটি ইউটিউব পেজ মারওয়াড়ি মিউজিক কোম্পানি লাইভে শেয়ার করা হয়েছে, যা জনসাধারণের ব্যাপক পছন্দ হচ্ছে। ভিডিওটি এখন পর্যন্ত ৪.২ মিলিয়ন লাইক পেয়েছে। আপনি যদি ভিডিওটি দেখতে চান তাহলে এখানে অবশ্যই দেখে নিন।

Advertisement

Recent Posts