Rashmika mandana: রশ্মিকাকে দেখে ব্যাপক উত্তেজিত এক ফ্যান, বুকে অটোগ্রাফ দিয়ে আবদার মেটালেন অভিনেত্রী

কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় রশ্মিকা মান্দানা

Advertisement

Advertisement

‘পুষ্পা, দ্য রাইজিং স্টার’ সিনেমা রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে একাধিক রেকর্ড চূর্ণ-বিচূর্ণ করে প্রত্যেক দেশবাসীর মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। ডিসেম্বর মাসের ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের এই সিনেমাটি। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দেখার মতো। দক্ষিণী সুপারস্টার থেকে রশ্মিকা মান্দানা হয়ে উঠেছেন ভারতীয় অভিনেত্রী। পুষ্পার সাফল্যের পর রীতিমতো জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন রশ্মিকা।

Advertisement

রশ্মিকা বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর একটি ভিডিও ক্লিপ প্রকাশ পেয়েছে, যা ব্যাপক ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী কোনো একটি ইভেন্টে গিয়েছেন। ডিজাইনার পোশাকে তাকে দেখতে অত্যন্ত সুন্দরী লাগছিল। অভিনেত্রী যখন ইভেন্ট থেকে বেরিয়ে আসছেন তখন এক ফ্যান অভিনেত্রীর কাছে আবদার করে যাতে সে তাঁর বুকে একটা অটোগ্রাফ দিয়ে দেন। ভক্তকে নিরাশ করেননি রশ্মিকা। অভিনেত্রী সেই ব্যক্তির সাদা টি-শার্টে একটি কালো মার্কার দিয়ে অটোগ্রাফ স্বাক্ষর করেন। এই মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement