নিউজ

Gold Price Today: সপ্তাহের প্রথম দিনে ফের কমলো সোনার দাম, ১০ গ্রামের দাম কত? জানুন লেটেস্ট রেট

চলতি মাসের শুরু থেকেই দাম কমছে মহামূল্যবান হলুদ ধাতুর

Advertisement

Advertisement

নতুন বছরের শুরু থেকেই সোনার দাম ব্যাপক ওঠানামা করছে। সামনেই আছে বাঙালির পুজো এবং বিয়ের মরশুম। তাই এখন থেকেই আস্তে আস্তে সোনা কিনতে আগ্রহী হয়েছেন বাঙালীরা। অন্যদিকে গতমাসে অগ্নিমূল্যের তুলনায় চলতি মাসে সামান্য হলেও দাম কমেছে মূল্যবান হলুদ ধাতুর। আজ সোমবার সপ্তাহের প্রথম দিনে ফের দাম কমেছে সোনার। আর এই কারণে গ্রাহকদের মুখে প্রচুর হাসি ফুটেছে। আপনি যদি সোনা কেনার পরিকল্পনা করেন তাহলে আর দেরি কিসের। আপনি শীঘ্রই সোনা কিনে অর্থ সাশ্রয় করতে পারেন, কারণ এমন সুযোগ বারবার আসে না।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি আজ সোনা সপ্তাহের প্রথম দিনে তার উচ্চহারের তুলনায় ৩৫০০ টাকা সস্তায় বিক্রি হয়েছে। আপনি যদি বুলিয়ান মার্কেট থেকে সোনা কেনার সুযোগ হাতছাড়া করেন, তবে আপনাকে অনুতপ্ত হতে হবে, কারণ এমন সুযোগ বারবার আসে না। বিশেষজ্ঞদের মতে, আগামী দিনে গহনার দাম উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। যাইহোক, ব্যবসায়িক সপ্তাহের প্রথম দিনে, সোমবার সোনার দাম বাড়তে দেখা গেছে, তারপরে এটি প্রতি ১০ গ্রাম ৫৮,০০০ টাকায় বিক্রি হতে দেখা গেছে।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, বিশেষজ্ঞরা মনে করছেন আর কিছুদিনের মধ্যেই সোনার দাম ব্যাপক বৃদ্ধি পাবে। এই বছরের মধ্যেই সোনার দাম ৬৪ হাজার টাকা ছাড়িয়ে যেতে পারে। তাই আপনি যদি সোনা কিনতে চান তাহলে এখন থেকেই কিনে রাখলে অনেকটা লাভবান হবেন। আপনি যদি দেশের বুলিয়ন মার্কেটে সোনা কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে ঘরে বসেই জানতে পারবেন সোনার বর্তমান রেট সম্পর্কে। এর জন্য আপনাকে 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে হবে। কিছুক্ষণ পর আপনার ফোনে মেসেজ আসবে। এতে আপনি সহজেই সোনার সর্বশেষ রেট চেক করতে পারবেন।

Advertisement

Recent Posts