বছর কাটতে না কাটতেই সম্পর্কে চিড়, গৌরবকে ছাড়াই জন্মদিন পালন শ্রীমার, রইল সমস্ত ছবি

Advertisement

Advertisement

টলিটাউন ও টেলিটাউনে এখন চলছে ভাঙা-গড়ার খেলা। কেউ বিয়ের পিঁড়িতে বসছেন তো কারোর বিবাহ বিচ্ছেদ হচ্ছে। এসবের মাঝেই অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) তাঁর বয়ফ্রেন্ড অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-কে ছাড়াই নিজের জন্মদিন পালন করলেন। রীতিমত সেজেগুজে, কেক কেটে জন্মদিন পালন করলেন শ্রীমা। তিনি নিজেই সেই ছবি ইন্সটাগ্রামেও শেয়ার করেছেন। কানাঘুষোয় শোনা যাচ্ছে, সম্পর্কের এক বছর কাটতে না কাটতেই বিচ্ছেদ হয়ে গিয়েছে গৌরব ও শ্রীমার। গৌরব ও শ্রীমা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। গৌরব তাঁর প্রোফাইল থেকে শ্রীমার সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন।

Advertisement

গৌরবের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত বছর পুজোর সময় থেকেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরেছিল। শ্রীমা গৌরবের কাছে নিজের সম্পর্কে কিছু বিষয় গোপন করেছিলেন। এমনকি গৌরবের সাথে সম্পর্কে থাকাকালীন অপর একজন অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রীমা। গৌরব তা জানতে পারলে ব্রেক-আপ হয়ে যায় গৌরব ও শ্রীমার। গৌরব, শ্রীমার সঙ্গে আর কোনো সম্পর্ক রাখতে চাননি।

Advertisement

তবে শ্রীমা একটি সাক্ষাৎকারে গৌরবের সঙ্গে তাঁর থাইল্যান্ড ভ্রমণের কথা জানিয়েছেন। এছাড়াও সেখানে তাঁদের শপিং, ফটোশুট সব কিছুই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

Advertisement

Recent Posts