প্রচার শেষে ফুচকা-পাওড়িতে মজলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মাত্র কয়েক দিন হয়েছে বিজেপির অন্যতম মুখ হিসেবে উঠে এসেছেন টলি তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Advertisement

Advertisement

মাত্র কিছুদিন হয়েছে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তারপরেই বিজেপি শীর্ষ নেতৃত্ব তাকে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তাকে প্রার্থী হিসেবে ঘোষণা করে দিয়েছে। এই কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বি হলেন তৃণমূলের হেভিওয়েট প্রার্থী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। শ্রাবন্তী নিজেও ঠারে ঠারে বুঝতে পারছেন, পার্থ চট্টোপাধ্যায় এর সঙ্গে পেরে ওঠা খুব একটা সহজ কাজ নয়। তাই তিনিও সম্পূর্ণ প্রচেষ্টা দিয়ে এই কেন্দ্রে জয় লাভ করার চেষ্টা করছেন।

Advertisement

এই প্রচেষ্টায় তাঁর সঙ্গে আছেন একটি বিশেষ টিম। এই টিমে আমরা দেখতে পাই টিভি অভিনেতা সোহেল দত্তকে। তবে জয়ের ব্যাপারে কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ আত্মবিশ্বাসী। বাংলার ভোটে বিজেপির অন্যতম মুখ হয়ে উঠেছেন প্রথম সারির এই টলি নায়িকা। তবে এবারে সকলে জানতে চাইছেন অভিনয়ের পাশাপাশি তিনি ভোটযুদ্ধে কতোটা পারদর্শী। তার বেহালাতে জন্ম, বেহালাতে বড় হয়ে ওঠা। এই কারণে বেহালার ঘরের মেয়ে হিসেবে নিজেকে প্রচারে তুলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্কুল জীবন থেকে জীবনের বেশ খানিকটা সময় তিনি বেহালায় কাটিয়েছেন। তাই বেহালাতে ভোটের প্রচার করতে গেছে তিনি আবারও পুরনো নস্টালজিয়া তে ভেসে গেলেন।

Advertisement

ফুচকা খাওয়ার পার্টি করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভোট প্রচারের শেষে তার প্রচার সঙ্গীদের নিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে তুমুল আনন্দের সাথে ফুচকা খেলেন শ্রাবন্তী। তার সঙ্গে ছিলেন সোহেল দত্ত এবং তার বাকি টিমের সঙ্গীরা। এছাড়াও, বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ‘পাউড়ি’ স্টাইলে তাকে আনন্দ করতে দেখা গেল।

Advertisement

ইনস্টাগ্রাম স্টোরিতে বিজেপির প্রার্থী এই ভিডিওটি শেয়ার করলেন। দেখা গেল তার এবং তার টিমের সকল সদস্যের মাথায় গেরুয়া আবীর রয়েছে। সারাদিনের পরিশ্রমের পর ফুচকা খাওয়ার সময় একটি মজাদার ভিডিও তৈরি করলেন শ্রাবন্তী। এবং সেই ভিডিও তিনি দিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। বোঝাই যাচ্ছে সারাদিনটা বেশ মজা করেই কাটাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।