Sreemoyee: গড়িয়াহাটের ফুটপাত থেকে এবারে পুজোর শপিং সাড়লেম ‘শ্রীময়ী’! অভিনেত্রীকে দেখে জমলো ভক্তদের ভিড়

Advertisement

Advertisement

করোনা যতই চোখ রাঙাক, আর যতই আকাশের মুখভার হোক না কেন, দুর্গাপুজো নিয়ে বিশ্বের বাঙালির কাছে এক অন্য অনুভূতি কাজ করে। মহালয়ার ভোর থেকে মায়ের আসার প্রস্তুতির তোড়জোড় শুরু হয়। পুজোয় খাওয়া দাওয়ার সাথে আছে পুজোর নতুন জামাকাপড়। তবে পুজোর আগে থাকে শ্যুটিংয়ের বাড়তি চাপ। কারণ পুজোয় ছুটি থাকাতে অতিরিক্ত সময় কাজ করতে হচ্ছে অভিনেতা-অভিনেত্রীদের। যদিও বাড়তি কাজের মাঝে পুজোর আমেজটাই আলাদা।

Advertisement

তবে মহালয়া আসতেই আমাদের চারিদিকে ঝলমলে আলো, সাজো সাজো রব। আএ এতেই শপিংয়ের তাড়াহুড়ো সকলেরই থাকে। হাজার ব্যস্ততার মাঝে সকলের শপিং করাটা প্রয়োজনীয়। যতই অনলাইন শপিং আসুক তবুও দোকানে গিয়ে বেছে পছন্দ মতো পুজোর জামা কাপড় কেনার মজাই আলাদা যে। তাই ভেবেই অভিনেত্রী ইন্দ্রাণী হালদার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শ্যুটের প্যাক আপ হতেই পৌছে গেলেন পুজোর শপিং এ।

Advertisement

তবে কোনো শপিং মল নয় এক্কেবারে হাজির হলেন গড়িয়াহাট চত্বরে। বাকি আর পাঁচজন মহিলার মতো তিনিও হাজির হয়েছিলেন গড়িয়াহাটের চার মাথার মোড়ে। এদিকে শ্যুটের মাঝেও পুজোয় পরিবারের জন্যও যে তাঁকে শপিং সারতেই হবে। মুখে যতই মাস্ক পরা থাকুক তবুও প্রিয় ‘শ্রীময়ী’কে চিনতে ভুল হয়নি সকল অনুরাগীদের। অন্যানরাও শপিং করতে বেশ ব্যস্ত ছিলেন কিন্তু স অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে চোখের সামনে দেখতে পেয়ে শাড়ি জামার দোকান ছেড়ে ভিড় জমে গড়িয়াহাট চত্বরে। অনুরাগীদের সঙ্গে দেখা সেরেই ভিড় ঠেলে শপিং সারেন অভিনেত্রী। 

Advertisement

জানা যায়, ফুটপাতের শাড়ি বিক্রেতাদের হাঁকডাক শুনে বেশ খুঁজে পছন্দ করে তাঁদের থেকে ৫টি শাড়ি ক্র‍য় করেন সকলের প্রিয় শ্রীময়ী সেন। এমনকী গড়িয়াহাটের কেনা সেসব শাড়ি পরে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জন্য শ্যুটিংও সেরেছেন মিসের ইন্দ্রানী হালদার। এমনকি বাঁচা শাড়িগুলো পুজোতে পরবেন বলে কথা দিয়েছেন। বিক্রেতাদের ছবি তুলে পাঠাবেন বলেও জানিয়েছেন টলিউডের প্রথম সারির অন্যতম নায়িকা।

স্টার জলসার ফেসবুর পেজ থেকে ইতিমধ্যে অভিনেত্রীর একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিয়োতে ধারাবাহিকের মেকআপ রুমে অভিনেত্রী ধরা দিয়েছেন। অভিনেত্রী এদিন বলেন, সবসময়ে নামী দোকানের শাড়িই যে কিনতে হবে, তার কোনও মানে নেক। গড়িয়াহাটের ফুটপাত থেকে শাড়ি কিনেও তিনি খুব খুশি হয়েছেন। মেকআপ সারতে সারতেই শপিং এর গল্প নিজের সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইন্দ্রাণী হালদার। এই ভিডিও দেখে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।