বাঁকুড়ায় মারুতি ভ্যান ট্রেলারের মুখোমুখি সংঘর্ষে মৃত চার

Advertisement

Advertisement

বাঁকুড়া: মারুতি ভ্যান ও ট্রেলারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৪ জনের। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ছাতনা থানা এলাকার ভগবানপুরে ৬০-এ জাতীয় সড়কে। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ। ঘাতক ট্রেলারটিকে বাজেয়াপ্ত করলেও চালক ও খালাসি পলাতক।

Advertisement

জানা গিয়েছে পুরুলিয়া থেকে বাঁকুড়ার দিতে যাচ্ছিল মারুতি ভ্যানটি। গাড়িতে ছিলেন মোট ৯ জন। ছাতনা থানা এলাকার ভগবানপুরের কাছে ৬০-এ জাতীয় সড়কের উপর উল্টো দিক থেকে আসা একটি ট্রেলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ভ্যানটির। সংঘর্ষের তীব্রতায় রাস্তার পাশে খালে পড়ে যায় ভ্যানটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের। গুরুতর আহত হন বাকিরাও।

Advertisement

স্থানীয় বাসিন্দা বিশ্বজিৎ পাল জানান, ওই রাস্তা দিয়ে বাইকে করে বাড়ি ফেরার সময় প্রচণ্ড জোরে শব্দ পান তিনি। বিষয়টি বুঝতে পেরে খবর দেওয়া হয় পুলিশে। ভ্যানটি পিকনিক সেরে ফিরছিল বলেই জানান তিনি। স্থানীয়রা মনে করছেন অতিরিক্ত গতির জেরেই এই দুর্ঘটনা।

Advertisement

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ছাতনা থানার পুলিশ। এলাকার বাসিন্দারের সহযোগিতায় আহতদের দ্রুত পাঠান হয় চিকিৎসার জন্য। পাশাপাশি মৃতদেহগুলিকে ময়না তদন্তের জন্য পাঠান হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ঘটনায় ঘাতক ট্রেলারটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে ট্রেলারের চালক ও খালাসি পলাতক। তাদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। পাশাপাশি গোটা ঘটনাটিও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।