সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর শোনার পর মহেন্দ্র সিংহ ধোনি কী করেছিলেন, জানালেন ধোনির ম্যানেজার

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা পুরো ভারতীয় ক্রিকেট সম্প্রদায়ের পাশাপাশি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে হতবাক করেছে। ৩৪ বছর বয়সে সুশান্ত মানসিক অবসন্নতায় ভুগছিলেন এবং বান্দ্রায় মুম্বাইয়ের তাঁর বাসভবনে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের কাছে স্বীকার করার একদিন পর তিনি উদ্বেগের কবলে পড়েছিলেন।তার বাড়ির সাহায্যের জন্য দীর্ঘক্ষণ তার দরজায় কড়া নাড়ানোর পরে এবং তার প্রতিক্রিয়াতে কোনও সাড়া না পেয়ে তার ঘনিষ্ঠ বন্ধুদের ডাকা হয়, তারা দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন মেধাবী তরুণ অভিনেতা আর এই পৃথিবীতে নেই। এইভাবে তার মৃত্যুর ফলে সারা দেশ জুড়ে শোকপ্রকাশের কারণে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে বহু প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সুশান্তের ছোট পর্দায় অভিষেক ঘটে এবং তাৎক্ষণিকভাবে জনপ্রিয় হয়ে ওঠেন।

Advertisement

২০১৩ সালে বলিউডে আত্মপ্রকাশের পরে এই অভিনেতা বহু বাণিজ্যিক হিট ছবিতে অভিনয় করেছিলেন। তবে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি তার বায়োপিকের ত্রুটিহীন চিত্রায়ণ তাকে দেশে একটি পরিচিত নাম করে তুলেছে। সেলুলয়েডে সুশান্তকে তার ধরণ, শারীরিক ভাষা, টোনালিটি এবং ধোনির সামগ্রিক অভিনয়ের জন্য প্রভূত প্রশংসা করা হয়েছিল। এমএস ধোনি নামের এই বায়োপিক – ৩০ শে সেপ্টেম্বর,২০১৬ এ মুক্তি পাওয়া অব্যক্ত গল্প, ভারতীয় বক্স অফিসে সুপার হিট হিসাবে ঘোষণা করা হয়েছিল। সিনেমার শুটিং চলাকালীন সুশান্ত ধোনির আরও ঘনিষ্ঠ হন। তাঁর প্রতি অপরিসীম শ্রদ্ধা থাকায় তিনি হঠাৎ মারা যাওয়ার আগে প্রাক্তন ভারতীয় অধিনায়কের সংস্পর্শে ছিলেন। এইভাবে, ধোনির পরিচালক অরুণ পান্ডে, সুশান্তের মৃত্যুর পরে ৩৮ বছর বয়সী ধোনির মানসিক অবস্থা প্রকাশ করেছেন।

Advertisement

পান্ডে এক সংবাদমাধ্যমে বলেছেন, “যা হয়েছে তা আমরা বিশ্বাসও করতে পারি না। আমি আমার দুঃখ প্রকাশ করার মতো অবস্থানে নেই। মাহিও(ধোনি) খুব বিষন্ন। এটি জাতীয় মর্মান্তিক ঘটনা।” অধিকন্তু, ধোনির পরিচালকও পরিষ্কার করে দিয়েছিলেন যে ক্রিকেটারের বায়োপিকের সিক্যুয়াল নিয়ে কথাবার্তা চলাকালীন, সুশান্তের মৃত্যুর পরে সবকিছুই সমীকরণের বাইরে চলে গেল। পান্ডে আরও বলেছেন, “একটি সিক্যুয়েল দীর্ঘদিন ধরে তার মাথায় রয়েছে এবং কিছু সময় কোনও কিছু নিয়ে আসার কথা ভাবছিল কিন্তু যা ঘটলো, সবকিছু এখন অর্থহীন।” ভারতীয় ক্রিকেট সম্প্রদায়ের পক্ষ থেকে, অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, সুরেশ রায়না, শচীন তেন্ডুলকর, যুবরাজ সিং, ইরফান পাঠান, হার্দিক পান্ড্য, কিরণ মোরে এবং আরও অনেকেই অভিনেতার মৃত্যুর পরে শোক প্রকাশ করতে এগিয়ে এসেছেন।

Advertisement