বান্ধবীর মন ভোলাতে গিয়ে বিপদ! দিশা ও টাইগারের নামে FIR দায়ের মুম্বই পুলিশের

Advertisement

Advertisement

করোনার দ্বিতীয় ঢেউতে নাজেহাল গোটা মুম্বাই নগরী। দেশের একাধিক শহরের সঙ্গে মুম্বইতেও করোনা সংক্রমণ রুখতে লকডাউন জারি করা হয়েছে। সেই জন্য মুম্বাইবাসীর জনজীবনে একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছে প্রশাসনের তরফে। সবটাই করা হয়েছে করোনার রাশ টানা যায়। একে করোনা তার ওপর লকডাইন চলছে দেশের নানান প্রান্তে। এর মধ্যে গাড়ি নিয়ে রাস্তায় বের হয়ে বিপত্তি ঘটল বি-টাউনের চর্চিত কাপল টাইগার শ্রফ ও দিশা পাটানি। হ্যাঁ এই সেলিব্রেটি জুটির গাড়ি আটকালো মুম্বই পুলিস।

Advertisement

জানা যাচ্ছে, গত মঙ্গলবার লকডাউন বিধি লঙ্ঘন করে মুম্বইয়ের বান্দ্রা সংলগ্ন ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দিশা-টাইগারের গাড়ি আটকানো হয়। এই জুটি করোনার তোয়াক্কা না করেই লং ড্রাইভে বেরিয়ে পড়েছিলেন। এরপরই ঘটলো অঘটন। মুম্বই পুলিশের অভিযোগ, করোনা বিধিনিষেধ ভেঙেছেন তারকা জুটি টাইগার ও দিশা। আর তাই তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। টাইগার স ও দিশা এদিন কোনও জরুরি দরকার ছাড়াই মুম্বইয়ের রাস্তায় ড্রাইভ করতে গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন। সেই সময় ওই এলাকার একটি চেকপোষ্টে তাঁদের গাড়ি দাঁড় করায় পুলিশ।

Advertisement

দুপুর দুটোর পর বাড়ির বাইরে কেন বেরিয়ে ছিলেন প্রশ্ন করেন এদের পুলিশ। তবে এর যথাযথ ব্যাখ্যা দিতে পারেননি কেউই। মুম্বই প্রশাসনের জারি করা এই বিধিনিষেধ অনুযায়ী, ওই সময় জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বেরোতে পারবেন না। কিন্তু এরা সেই নিয়ম মানেনি। তবে প্রথমে সাময়িক জিজ্ঞাসাবাদ করার পর ছেড়ে দিলেও এফ আয়ার করা হয়েছে এদের বিরুদ্ধে। উল্লেখ্য দিশা পাটানি টাইগার শ্রফের সাথে ‘বেফিকরে’ গানে ভিডিয়ো শুট করে বলিউডে অভিষেক করেন। এরপর এই জুটিকে একসাথে ‘বাঘি ২’ সিনেমাতে অভিনয় করেছিলেন।

Advertisement