Categories: অফবিট

কোয়ারেন্টিন সেন্টারের মধ্যে বলিউডি গানের সাথে চটুল নাচ, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

নোভেল করোনা ভাইরাস এর প্রভাব ভারতবর্ষে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। কিছুদিন আগে আক্রান্তের সংখ্যা নিরিখে ভারতবর্ষ ইতালিকে পিছনে ফেলে দিয়েছে। বহু মানুষ কোয়ারান্টিনে রয়েছেন। প্রায় দু মাস অবধি লকডাউন চলার পর ধীরে ধীরে আনলক করার দিকে এগোচ্ছে সরকার। এর অন্যতম প্রধান কারণ বলে মনে করা হচ্ছে অর্থনীতির চাকাকে সচল রাখা। তবে সর্বত্র সোশ্যাল ডিসটেন্স মেনে চলার জন্য উপদেশ দেয়া হয়েছে।

Advertisement

কিন্তু সেই সোশ্যাল ডিসটেন্স কে বুড়ো আঙ্গুল দেখানোর ঘটনা ঘটলো খোদ কোয়ারেন্টিনে সেন্টারে। সম্প্রতি একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। দেখা যাচ্ছে কোয়ারেন্টাইন সেন্টারের মধ্যে আক্রান্ত সন্দেহে পর্যবেক্ষণে রাখা রোগীরা সোশ্যাল ডিসটেন্স অবজ্ঞা করে হিন্দি গান চালিয়ে সমবেতভাবে চটুল নাচ করছে। রনবির কাপুর অভিনীত ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির বাত্তামিজ দিল গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে।

Advertisement

কিন্তু সেই সঙ্গে শুরু হয়ে গিয়েছে কন্ত্রভার্সি। এই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকে সমালোচনার পাশাপাশি নানা ধরনের প্রশ্ন উঠতে শুরু করেছে। জানা গেছে , ঘটনাটি আগরতলার কোন একটি কোয়ারেন্টিন সেন্টারে।ভারতবর্ষে আক্রান্তের সংখ্যা যেখানে দিন দিন দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। ভারত একের পর এক দেশ কে পিছনে ফেলে আক্রান্ত সংখ্যার নিরিখে প্রথম দশে তালিকা প্রবেশ করেছে। সেখানে খোদ কোয়ারেন্টিন সেন্টারের মধ্যে সোশ্যাল ডিসটেন্স ভঙ্গ হবার ঘটনা দেখে অনেকে শিহরিত হচ্ছেন। আবার কিছু মানুষ এই ঘটনাটিকে নেহাত মজার ছলে গ্রহণ করছেন।

Advertisement

Recent Posts