বিনোদন

Nora Fatehi: থাই-উচ্চ স্লিট পোশাকে নোরা ফাতেহি, চোখ হট ফিগারে

Advertisement

Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। সম্প্রতি নিজের পোশাকের জন্যই চর্চায় নোরা। রইল ছবি।

Advertisement

সম্প্রতি একটি নয় একাধিক ছবি ভাইরাল হয়েছে অভিনেত্রীর। কমলা রঙের থাই স্লিটেড, স্লিভলেস পোশাকে বোল্ড অবতারে দেখা দিয়েছেন অভিনেত্রী। খোলা চুলে, হালকা মেকাপে নিজের মেকাপ-ভ্যানের সামনে দাঁড়িয়েই পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। সোনালী রঙের হাইহিল ও মানানসই অলংকারে সেজেছিলেন তিনি। নিঃসন্দেহে সবসময়ের মতোই তাকে দুর্দান্ত লাগছিল এই সাজে। স্কিন টাইট পোশাকে তার ফিগার ছিল একেবারে স্পষ্ট। সম্প্রতি তার এই লুক মুগ্ধ করেছে তার অগণিত ভক্তদের পাশাপাশি সমস্ত নেটজনতাকেও।

Advertisement

এই লুক শেয়ার হওয়ার সাথে সাথেই, তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মাঝে। তাকে এই সাজে দেখার পর থেকেই একাধিক নেটনাগরিক একাধিক মন্তব্য করেছেন। তারা রীতিমত মুগ্ধ হয়েছেন অভিনেত্রীকে দেখে। ‘ইনস্ট্যান্ট বলিউড’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে অভিনেত্রীর এই ছবিগুলি, যা দেখামাত্রই অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলে। কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবে।

Advertisement

বর্তমানে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’এর বিচারক অভিনেত্রী। ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়েই এগিয়ে নিয়ে যাচ্ছেন এই শো। এই সিজনে এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন করাণ কুন্দ্রা। নোরা ফাতেহির পাশাপাশি এই শোতে বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর ও মার্জি পেস্তোনজি। কালার্স টিভির পর্দায় অনুষ্ঠিত হচ্ছে এই শো। এই শোয়ের একাধিক প্রোমো প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে।