পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির প্রশংসা করলেন যুবরাজ সিং, ক্ষোভ প্রকাশ ভারতীয় ভক্তরা

Advertisement

Advertisement

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে গোটা বিশ্বে ত্রাহি ত্রাহি রব, ক্রীড়াবিদরা এই বিপদাপন্ন সময়ে দরিদ্র লোকদের পাশে দাঁড়াতে যথাসাধ্য চেষ্টা করছেন। আর প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদির অভাবীদের প্রয়োজনে সহায়তার জন্য হাত মিলিয়েছেন। টুইটারে হরভজন সিংকে ট্যাগ করে যুবরাজ সিং বলেছেন, “এই পরীক্ষার সময়ে, আমাদের বিশেষ করে তাদের দিকে নজর দেওয়া উচিত যারা দুর্ভাগ্যের শিকার। চলুন তাদের জন্য কিছু করা যাক, COVID-19 এর বিরুদ্ধে লড়াইয়ে শামিল হওয়া শাহিদ আফ্রিদির @SAFoundatioN এর উপর আমার সমর্থন জানাচ্ছি। আপনারাও donatekarona.com এ অনুদান দিতে পারেন। #StayHoome @harvbhajan_sing”

Advertisement

হরভজন সিং এর আগে আফ্রিদিকে এই সংকটময় পরিস্থিতিতে তিনি যে মূল্যবান সামাজিক কাজ করছেন তার প্রশংসা করেছেন। আফ্রিদি জীবাণুনাশক সাবান, উপাদান এবং অভাবগ্রস্থকে খাদ্য দান করেছেন। হরভজন আফ্রিদির অঙ্গভঙ্গির প্রশংসা করে বলেছেন: “মানবতার পক্ষে দুর্দান্ত কাজ শহীদ আফ্রিদি। ঈশ্বর আমাদের সকলকে মঙ্গল করুন… আপনাকে আরও শক্তি দান করুন … বিশ্বের মঙ্গল কামনা করে প্রার্থনা করি – নানক নাম চারদিকালা তেরে ভানে সরবত দা ভালা। “

Advertisement

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াকার ইউনিস তার ডাক্তার স্ত্রী এবং বাকী ভাইদের সত্যিকারের নায়ক হওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন। টুইটারে গিয়ে ওয়াকার লিখেছেন: “সকালে যখন @DrFaryalWaqar হাসপাতালে চলে যান তখন ভীতিজনক অনুভূতি হয় তবে সে ফিরে আসার সময় খুব সন্তুষ্ট হয় .. আমি দৃঢ়ভাবে বলতে পারি যে আমার স্ত্রী হিরো .. মেয়েদের সাথে লড়াই চালিয়ে যান??” #EmergencyPhysician #Corvid_19.”

Advertisement

Recent Posts