Categories: নিউজ

ভালোবাসা দিবসে ট্রেনের কামরার তলায় চরম প্রেম যুবক-যুবতীর, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। এই ভালোবাসা দিবস উপলক্ষে, একটি মালা গাড়ির কামরার নিচে রেলপথের উপর বসে থাকা এক দম্পতির একটি পুরানো ছবি ইন্টারনেটে সম্প্রতি ভাইরাল হয়েছে এবং এটি নেটিজেনদের বেশ মজাদার লেগেছে। ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই ‘তাদের ভালবাসা ট্র্যাকে রয়েছে’, ‘কোচের অধীনে অনুশীলন করা’, এবং আরও অনেকে ধরণের মন্তব্যগুলি করেছে নেট দুনিয়ার দর্শকরা।

Advertisement

ছবিটি সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের (আইএফএস) আধিকারিক সুসন্ত নন্দা “অনলাইন ডেটিং” শিরোনামের সাথে ভাগ করেছেন এবং তখন থেকেই ছবিটি ভাইরাল হয়েছে।

Advertisement

Advertisement

ডেটিং এখনও আমাদের দেশের বেশ কয়েকটি অংশে একটি নিষিদ্ধ হিসাবে বিবেচিত, এই দম্পতি মনে করা হয় যে তারা খুব সহজেই ‘অ্যান্টি-রোমিও’ স্কোয়াড এবং অন্যান্য ভয়ে দেখা করতে খুব ভয় পেয়েছিল বলে কিছু গুণমানের সময় কাটাতে এই অত্যন্ত অনিশ্চিত জায়গাটি বেছে নিয়েছিল বলে মনে করা হচ্ছে ।

যাইহোক, প্রতিবেদন অনুসারে, এটি একটি পুরানো ছবি যা ২০১২ সালে ইন্টারনেটে পোস্ট করা হয়েছিল এবং এটি ভারতীয় রেলপথ মন্ত্রকের নজরেও আসে, এরপরে রেল কর্মকর্তারা অবিলম্বে একটি সতর্কতা সহ ছবিটি পোস্ট করেছিলেন।টুইটারে গিয়ে রেলপথ মন্ত্রক লিখেছিল, “এটি বিপজ্জনক এবং শাস্তিযোগ্য অপরাধ! দয়া করে কোনও স্টেশন ওয়াগন বা কোচের অধীনে পৌঁছানোর চেষ্টা করবেন না। এটি কোনও সতর্কতা না দিয়ে সরে যেতে পারে। নিরাপদে থাকুন নিরাপদ থাকুন !!! “

Recent Posts