স্টার জলসায় নতুন ধারাবাহিক খড়কুটো

Advertisement

Advertisement

লক ডাউন ও করোনা পরিস্থিতিতে থমকে গিয়েছিল ইন্ডাস্ট্রির শুটিং। বন্দী দশায় কাটানো সংসারী মা, ঠাকুরমা, জেঠিমারা পড়েছিলেন সবচেয়ে সমস্যায়। সারাদিনের পরিশ্রমের পর সান্ধ্যকালীন অবসরে সিরিয়াল দেখার আমেজ থেকে বঞ্চিত হতে হচ্ছিল তাঁদের। ধীরে ধীরে লক ডাউন উঠলে শর্তসাপেক্ষে শুটিং শুরু হলে আবার মুখে হাসি ফোটে সিরিয়ালপ্রেমীদের।

Advertisement

আজ থেকে খুশির খবর স্টার জলসপ্রেমীদের জন্য। আজ সন্ধ্যা ৭.৩০ টা থেকে চ্যানেলটিতে আসতে চলেছে নতুন ধারাবাহিক– খড়কুটো। ম্যাজিক মোমেন্ট মোশন পিকচার্সের প্রযোজনায় সম্ভবত আসতে চলেছে সিরিয়ালটি। উল্লেখ্য, ‘কলের বউ’ সিরিয়ালের পর আবার এই ধারাবাহিকের মধ্য দিয়ে ছোট পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। নায়ক হিসেবে থাকছেন ‘ফাগুন বউ’ ধারাবাহিকের অনুরূপের ভূমিকায় অভিনয় করা কৌশিক রায়।

Advertisement

সুখ দুঃখ, হাসি কান্নার পাঁচমিশালী জীবনে মোড়া একটি পারিবারিক গল্প নিয়ে আসতে চলেছে ধারাবাহিকটি। নায়ক থাকেন যৌথ পরিবারে। পরিবারের সকলেই বেশ হাসিখুশি, মজাঠাট্টায় মশগুল। তবে সংস্কারী। অন্যদিকে নায়িকা সমসাময়িক এক মডার্ন মহিলা। বিপরীতমুখী প্রেমের সাতকাহন খড়কুটোর কাহিনীর মূল স্রোত।

Advertisement

খুশির কথা, ধারাবাহিকটি দেখানো হবে সপ্তাহে সাতদিনই। স্টার জলসার ‘কে আপন কে পর’ এর স্থলে শুরু হচ্ছে এই ধারাবাহিকটি। স্টার জলসার পাশাপাশি হটস্টার ডিজনি প্ল্যাটফর্মেও দেখানো হবে খড়কুটো।

Recent Posts