মুম্বইয়ে খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়া চক্রবর্তীকে, জানালেন বিহার পুলিশের ডিজি

সুশান্তের মৃত্যু কাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চাইলেন তাঁর দিদি শ্বেতা সিং কৃতি।

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং গত ২৬ জুলাই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। আর এর জন্য বিহার পুলিশ রিয়াকে খুঁজতে মুম্বইয়ে যান। কিন্তু সেখানে গিয়ে খুঁজে পাওয়া যায়নি রিয়াকে। এমনটাই পাটনার এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন রাজ্য পুলিশের ডিজি গুপ্তেশ্বর পান্ডে। তিনি বলেছেন যে তদন্ত শুরু হয়েছে। সবটাই বিচারাধীন। রিয়া চক্রবর্তীকে এখন খুঁজে পাইনি। তবে চেষ্টা চলছে বলে তারা জানিয়েছেন।

Advertisement

এদিকে সুশান্তের মৃত্যু কাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চাইলেন তাঁর দিদি শ্বেতা সিং কৃতি। তিনি টুইটে লেখেন,” প্রধানমন্ত্রীজি আমার মনে হয়েছে আপনি সবসময় সত্যের জন্য লড়েছেন। আমরা খুব সাধারণ পরিবারের। আমার ভাইয়ের বলিউডে কোনো গডফাদার ছিল না। আপনি এই তদন্তে হস্তক্ষেপ করুন। যাতে কোনো তথ্য প্রমাণ লোপাট না হয়। আমার আশা যে সত্যি প্রকাশ পাবে।”

Advertisement

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তী দুইদিন আগে একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে তাঁকে কাঁদো কাঁদো মুখে বক্তব্য রাখতে শোনা যায়। তিনিও আইনের উপর ভরসা রেখেছেন। সত্য সামনে আসবেই এমনই মতামত তাঁর। এর পাশাপাশি রিয়া অভিযোগ করেছে যে সুশান্তের বাবা তাঁকে মিথ্যা কেসে ফাঁসাচ্ছেন। ক্রমেই আরও বেশি জটিল হচ্ছে সুশান্তের মৃত্যু রহস্য।

Advertisement