আসছে টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

টেলিভিশনের সব রিয়েলিটি শো এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল ‘বিগ বস’। ‘বিগ বস ১৩’র পর ‘বিগ বস ১৪’ শুরু হবে তার টিজারটি সম্প্রতি প্রকাশ করা হয়েছে। সেই ভিডিওটা শোয়ের সঞ্চালক সালমান খানকে দেখা গিয়েছে। এই বছরের সেপ্টেম্বরে এই শোয়ের রোল আউট হওয়ার কথা রয়েছে। সূত্রের জানা গেছে এবার 13 জন সেলিব্রিটি এবং তিনজন সাধারণ উপস্থিত থাকবেন এই শোতে।

Advertisement

এই টিজারে সালমান খানকে চাষ করতে দেখা গেছে ও ট্রাক্টর চালাতে দেখা গেছে। তার ফার্ম হাউসে পুরো ভিডিও শুট হয়েছে। ভিডিওতে তিনি বলেছেন, “লকডাউন লায়া হ্যায় নর্মাল লাইফ মেইন স্পিড ব্রেকার ইসলিয়ে উগা রাহ হুন চাওয়াল অর চালা হুন ট্র্যাক্টর। পার অ্যাব পল্টেগা – ‘বিগ বস ২০২০”।

Advertisement

গত মাসে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য উঠেছিল অভিনেত্রী আধায়ন সুমন, ভিভিয়ান দসেনা ও নিয়া শর্মার সঙ্গে এই শো-এর যোগাযোগ হয়েছিল। কিন্তু তারা সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জানিয়ে দেন এই সব মিথ্যে খবর। এছাড়াও বলিউডের পরিচালক ওনিরের নাম জড়িয়েছিল প্রতিযোগীদের মধ্যে। কিন্তু তিনি টুইটারে স্পষ্ট জানিয়ে দেন এটি গুজব।

Advertisement

প্রসঙ্গত ‘বিগ বস ১৩’র টিআরপি অন্যান্য রিয়ালিটি শো হারিয়ে গিয়েছিল। প্রথম থেকেই এই শোকে পছন্দ করেছিল দর্শক এবং যতদিন যাচ্ছিল তার টিআরপি ততই বেশি বারছিল। এই সিজেনে প্রথমবার দর্শকের চাহিদার জন্য কয়েকটি সপ্তাহ বাড়ানো হয়েছিল। অবশেষে জয়ী হন সিদ্ধার্থ শুক্লা।

Recent Posts