শাহরুখ, সলমান, অক্ষয় ছবির রেকর্ড ভেঙে ইতিহাস গড়লো সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

Advertisement

Advertisement

গত ৬ই জুলাই সোমবার বিকেল চারটেয় মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সাংঘি অভিনীত ছবি ‘দিল বেচারা’র ট্রেলার। মুক্তির পর থেকেই ট্রেলারটি ভেঙে চলেছে একের পর এক রেকর্ড। বর্তমানে অবস্থা এমন হয়েছে যে ইউটিউব, ফেসবুক, ট্যুইটার জুড়ে শুধুই ‘দিল বেচারা’। ইউটিউব ট্রেন্ডিং এর এক নম্বরে রয়েছে প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবির প্রথম ঝলক।

Advertisement

জানা গিয়েছে, মুক্তি পাওয়ার মাত্র ৮ ঘন্টার মধ্যেই অবিশ্বাস্যভাবে ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া ভিডিও হিসেবে উঠে এসেছে এই ট্রেলারটি। যদিও এখনও পর্যন্ত এই রেকর্ড ছিল মার্বেল স্টুডিওর ছবি ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’র দখলে। যেখানে ‘ইনফিনিটি ওয়ার’ পেয়েছিল ৩.৬ মিলিয়ন লাইক সেখানে ‘দিল বেচারা’র সেই সংখ্যা দাঁড়িয়েছে ৭.৮ মিলিয়নে।

Advertisement

মাত্র ২৪ ঘন্টায় ট্রেলারটি ফক্স স্টার হিন্দির ইউটিউব চ্যানেলে ৪৩ মিলিয়নেরও বেশি বার স্ট্রিম হয়েছে। এখনও পর্যন্ত সবচেয়ে বেশি ইউটিউব ভিউজ হওয়া বলিউড ট্রেলারের এক নম্বরে রয়েছে শাহরুখ খান অভিনীত ‘জিরো’, তবে এই সংখ্যাকেও পেছনে ফেলবে ‘দিল বেচারা’ এমনটাই আশা করছেন সুশান্ত অনুগামীরা।

Advertisement

বলিউড পরিচালক মুকেশ ছাবড়ার এই ছবিটি তৈরি হয়েছে জন গ্রীন এর লেখা একটি উপন্যাস “দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স” অবলম্বনে। আগামী ২৪শে জুলাই ডিসনি হটস্টারে মুক্তি পাবে এই ছবিটি। তবে ছবিটি মুক্তির আগেই পৃথিবী ছেড়ে চলে গেলেন ৩৪ বছর বয়সী সুশান্ত। জানা গিয়েছে তাকে শ্রদ্ধা জানাতে শুধুমাত্র হটস্টার প্রাইম সদস্যরাই নয় প্রত্যেকেই বিনামূল্যে দেখতে পাবেন ছবিটি।

Recent Posts