বাংলায় আইন-শৃংখলার যা অবস্থা তাতে ৮ না ২০ দফায় ভোট করতে হবে, মেচেদা সভা থেকে বার্তা শুভেন্দুর

এবারে বাংলায় আটটি দফায় নির্বাচন ঘোষণা করা হয়েছে। আর সেই নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Advertisement

Advertisement

শুক্রবার নির্বাচন কমিশন পাঁচ রাজ্যের নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে ইতিমধ্যেই। এবারে বাংলায় আটটি দফায় নির্বাচন ঘোষণা করা হয়েছে। আর সেই নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মমতা বন্দ্যোপাধ্যায় সমালোচনা করার পরিপ্রেক্ষিতে শনিবার মেচেদা একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগদান করে তাকে কটাক্ষ করলেন প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। তিনি বললেন, “এই রাজ্যে আইন-শৃংখলার এখন যা অবস্থা তাতে ৮ দফায় না, ২০ দফায় নির্বাচন করতে হবে।”

Advertisement

তিনি আরো বললেন, “নবান্নে যারা বসে আছে তাদের সরাতে হবে নির্বাচন কমিশনকে। সরকার কাজ না করে দলের কাজ করছে। মুখ্য সচিব, থেকে ডিজি, সকলেই কিন্তু দলের নির্দেশ পালন করছে। ২০১১ সাল থেকে দেখে আসছি। জনগণ শেষ কথা। আর কিছুদিনের মধ্যেই তার প্রমাণ মিলবে।”

Advertisement

সম্প্রতি ঘাসফুল পাল্টে পদ্মে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। গত ডিসেম্বর মাসে যোগ দেবার পর থেকে রাজনৈতিক কর্মসূচিতে বারংবার শাসকদল কে বিধেছেন তিনি। রাজনৈতিক রদবদল করলেও শুভেন্দুর কার্যকলাপের ধাঁচ কিন্তু সেই আগের মতই। এবারেও থাকে দেখা গেল হাতে কর্তাল নিয়ে হরিনাম করতে। কপালে তিলক কেটে গলায় মালা ঝুলিয়ে শনিবার হরি নামে মেতে উঠেন শুভেন্দু অধিকারী মেচেদা সভাতে।

Advertisement

Recent Posts