বিনোদন

৪২ বছর বয়সে বিয়ে ছাড়াই মা হয়েছেন একতা কাপুর, স্বামী সমন্ধে বললেন এই বড় সত্য

বলিউডের বিখ্যাত প্রযোজক একতা কাপুরের এক ছেলে রয়েছে

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়া তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি প্রায় সোশাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তাদের ব্যক্তিগত জীবন। এই বলিউড জগতে বিখ্যাত এক অভিনেতা ছিলেন জিতেন্দ্র। জীবনে অনেক জনপ্রিয়তা এবং টাকা উপার্জন করেছেন এই বলিউড অভিনেতা। তাঁর মেয়ে একতা কাপুর বর্তমান বলি ইন্ডাস্ট্রির একজন সফল প্রযোজক ও পরিচালক। তিনি ১৩০ এর বেশি শো পরিচালনা করেছেন।

Advertisement

আসলে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি বিষয় নিয়ে ব্যাপক আলোচনা চলছে যে বলিউড অভিনেতা জিতেন্দ্রর ভুলের জন্য তার মেয়ে একতা কাপুরকে বিয়ে ছাড়াই মা হতে হয়েছে। শুনে অবাক লাগলেও এটাই সত্যি। একতা কাপুর এখনও বিয়ে না করলেও, তাঁর এক সন্তান রয়েছে। আর এর জন্য একমাত্র দায়ী বাবা জিতেন্দ্র। এই খবর সামনে আসতেই সেই নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। ঠিক কি ঘটেছিল? জানতে এই প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

Advertisement

একতা কাপুর বর্তমানে বলিউডের এক বিখ্যাত প্রযোজক। এই একতা কাপুর বিয়ে না করেই সন্তানের মা হয়েছেন। আর এর পিছনে একমাত্র কারণ বাবা জিতেন্দ্রর পদক্ষেপ। এই কথা নিজের স্বীকার করে নিয়েছেন জিতেন্দ্র এবং সেই নিয়ে অনুশোচনা করেছেন। আসলে একতা কাপুর যখন বলিউডে ক্যারিয়ার শুরু করতে গিয়েছিলেন তখন বাবা জিতেন্দ্র তাকে একটা শর্ত দিয়েছিলেন। শর্ত অনুযায়ী একতা কাপুর কখনো বিয়ে করতে পারবেন না। এরপর শর্ত মেনে প্রযোজক কখনো বিয়ে করেননি। কিন্তু তিনি বৈজ্ঞানিক পদ্ধতিতে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাই বিয়ে না করেও বর্তমানে একতার একটি ছেলে আছে।

Advertisement

তবে অনেকেই এই প্রশ্ন করেন যে কেন বিয়ে করছেন না একতা কাপুর? এই প্রশ্নের উত্তরে তারকা নিজেই জানিয়েছেন যে বিয়ে তিনি আর করবেন না। আসলে বিয়ের পর সংসার করতে ধৈর্যশীল হতে হয়। কিন্তু তিনি তা না। তাই এই জন্মে তিনি আর বিয়ে করতে চান না।