ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

বিনিয়োগ না করেও লক্ষ লক্ষ টাকা আয় করা সম্ভব, দরকার শুধু একটা একশো টাকার নোট

Advertisement

Advertisement

এমন কিছু নোট আছে যেগুলো ঘরে বসে বিক্রি করে কোটিপতি হতে পারেন। এই ধরনের নোটগুলি বাতিল করে দেওয়ার চেষ্টা করবেন না। অনেকে আছেন যারা আজও পুরানো নোট এবং কয়েন খুব পছন্দ করেন। কিছু লোক আছেন যারা এগুলি অপ্রয়োজনীয় ভেবে বাতিলের খাতায় ধরে নেন। কিন্তু এই পুরানো মুদ্রা আপনার ব্যাংক ব্যালেন্স আরও বাড়িয়ে তুলতে পারে। এর জন্য আপনাকে শুধু সঠিক উপায় জানতে হবে।

Advertisement

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আপনার কাছে যদি কোনও পুরানো ১০০ টাকার নোট থাকে, যার উপরে ৭৮৬ নম্বর লেখা রয়েছে, তবে আপনি সহজেই লক্ষ লক্ষ টাকা বিনিময়ে পেতে পারেন। আমাদের কথা বিশ্বাস করা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে, তবে এটি সত্যিই সম্ভব। অর্থ উপার্জনের জন্য আপনাকে বাড়ির বাইরে বের হওয়ারও দরকার নেই, আপনার কাজ ঘরে বসেই সম্পন্ন হবে। এর জন্য আপনাকে বিনিয়োগও করতে হবে না। কেবল মাত্র ১০০ টাকার নোট থাকতে হবে।

Advertisement

আপনার কাছে যদি ৭৮৬ নম্বরের ১০০ টাকার নোট থাকে তবে আপনি এটি ওএলএক্স, কুইকার, ইবে ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করতে পারেন। এই ওয়েবসাইটগুলির মাধ্যমে বিশেষ নম্বর লেখা এই নোটটি নিলামে তুলতে পারেন। এই নোটের বিনিময়ে আপনি সহজেই ৩ লক্ষ টাকা থেকে ৪ লক্ষ টাকা পেতে পারেন।

Advertisement

 

প্রকৃতপক্ষে আজও আন্তর্জাতিক বাজারে ৭৮৬ নম্বর লেখা নোটের প্রচুর চাহিদা রয়েছে। মুসলিম সমাজে এই সংখ্যাটি খুবই পবিত্র বলে মনে করা হয়।ওএলএক্স, কুইকার এবং ইবে আনুষ্ঠানিকভাবে নোটের দাম সম্পর্কে কিছু জানায়নি। গণমাধ্যমের প্রতিবেদনের ভিত্তিতে এই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।