বিনোদন

Web Series: এই হিন্দি সিরিজগুলি ভুলেও চালাবেন না পরিবারের সামনে, নাহলে লজ্জায় পড়ে যাবেন নিজেই

Advertisement

Advertisement

বর্তমান যুগে যেকোন ওয়েব সিরিজের ক্ষেত্রে বোল্ড দৃশ্য থাকাটা আবশ্যক হয়ে দাঁড়িয়েছে। এই ধরনের দৃশ্য দেখা বর্তমান প্রজন্মের কাছে খুবই স্বাভাবিক। বড়পর্দায় যে সমস্ত দৃশ্য চাইলেও দেখানো যায় না সেইসমস্ত দৃশ্য ওয়েব সিরিজের মাধ্যমে খুব সহজেই তুলে ধরা যায় দর্শকদের সামনে। বর্তমান যুগে এমন কিছু ওয়েব সিরিজ রয়েছে, যা বাচ্চাদের সামনে একেবারে খোলা উচিৎ নয়। সম্প্রতি বলিউডের তেমনি বেশ কয়েকটি জনপ্রিয় বোল্ড ওয়েব সিরিজ চর্চায় উঠে এসেছে মিডিয়াতে।

Advertisement

১) মীর্জাপুর: অ্যামাজন প্রাইমের অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সিরিজ। এর দুটি সিজন রয়েছে। দুটি সিজনের একাধিক এপিসোডে একাধিক বোল্ড দৃশ্য দেখানো হয়েছে, যা রীতিমতো দর্শকদের নজর কেড়েছিল। সম্প্রতি এই ওয়েব সিরিজ তার বোল্ড দৃশ্যের জন্য চর্চায় উঠে এসেছে।

Advertisement

২) ফোর মোর শটস্: এটিও অ্যামাজন প্রাইমের অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সিরিজ। এরো দুটি সিজন বর্তমান। চার বন্ধুর বন্ধুত্ব নিয়ে এই সিরিজ। এই ওয়েব সিরিজে সায়ানি গুপ্তা, কীর্তি কুলহারি, মানবী গাগরো, ভি জে বানীর মতো অভিনেত্রীদের দেখা গিয়েছে। তারাই চার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজেও একাধিক বোল্ড দৃশ্য বর্তমান। আর তার জন্যই চর্চায় এই সিরিজ।

Advertisement

৩) মেড ইন হেভেন: দিল্লির এক হাই-প্রোফাইল বিয়ে নিয়েই এই ওয়েব সিরিজের গল্প এগোয়। এই সিরিজের একাধিক অংশে রয়েছে বোল্ড দৃশ্যও। আর সেই দৃশ্যগুলো যে সকলের সামনে বসে দেখার নয়, তা বলাই বাহুল্য।

৪) রাসভরি: স্বরা ভাস্কর অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। তাকে ‘রাসভরি’ ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। এই ওয়েব সিরিজে তাকে একাধিক বোল্ড দৃশ্যে দেখা গিয়েছে। সম্প্রতি সেই দৃশ্যের জন্য চর্চায় এই ওয়েব সিরিজ। ভুলেও পরিবারের সামনে চালাবেন না এই সিরিজ।

৫) স্কালস্ অ্যান্ড রোজেস্: এটি কোনো ওয়েব সিরিজ নয়, এটি অনেকটা রিয়্যালিটি শোয়ের মতো। সাউথ আফ্রিকায় শুটিং হয়েছে এটি। এতেও একাধিক সাহসী দৃশ্য দেখা গিয়েছে।

Recent Posts