মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে উঠল জালিয়াতির অভিযোগ, সরগরম বিশ্ব রাজনৈতিক মহল

Advertisement

Advertisement

ওয়াশিংটন: আগামী নভেম্বর মাসে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন। তাই এই মুহূর্তে নিজের পজিটিভ ভাবমূর্তি ধরে রাখতে চাইছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু নির্বাচনের প্রায় একমাস আগে তাঁর বিরুদ্ধে উঠল জালিয়াতির অভিযোগ। আর এই অভিযোগ করেছেন ট্রাম্পের ভাইঝি মেরি ট্রাম্প।

Advertisement

ডোনাল্ড ট্রাম্পের ভাই রবাট ট্রাম কিছুদিন আগে মারা গিয়েছেন। তারপর রবার্টের এস্টেটের মালিকানা থেকে বঞ্চিত করা হয়েছে মেরিকে। এমনকি ষড়যন্ত্র করে কোটি কোটি ডলার মূল্যের সম্পত্তি নিজের নামে করিয়ে নিয়েছেন ট্রাম্প এবং তা থেকে কার্যত বঞ্চিত করেছেন তাঁর ভাইঝি মেরি ট্রাম্পকে। এই অভিযোগ করা হয়েছে মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে। শুধু তিনি নন, অভিযোগ করা হয়েছে তাঁর বোন মারিয়ান ট্রাম্প বেবির বিরুদ্ধেও। ম্যানহাটানের নিউ ইয়র্কের এক আদালতে দায়ের করা হয়েছে এই অভিযোগ।

Advertisement

প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের বিরুদ্ধে ওঠা এই জালিয়াতির অভিযোগ নিঃসন্দেহে তাঁর ভাবমূর্তিকে কিছুটা হলেও খর্ব করতে পারে বলে মনে করা হচ্ছে। রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, এই জালিয়াতির অভিযোগ নির্বাচনের সময় কিছুটা হলেও প্রভাব ফেলতে পারে। এতে কী নিজের আসন হারাতে পারেন ট্রাম্প? এর উত্তর দেবে সময়।

Advertisement

Recent Posts