বিনোদন

সৌন্দর্যের দিক দিয়ে উরফিকেও টেক্কা দিচ্ছে ডলি, শর্ট ড্রেসে পাগল করল ভক্তদের

Advertisement

Advertisement

উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ার বিতর্কিত কুইন। তিনি যেখানে থাকবেন বিতর্ক সেখানে দানা বাঁধবেই। নিজের লাগামছাড়া কথাবার্তা ও সাজ-পোশাকের জন্য প্রায়ই চর্চায় থাকেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ার পাতা স্ক্রল করলেই উরফি জাভেদকে নিয়ে কোনো না কোনো খবর চোখে পড়ে। তবে এই প্রতিবেদনে অভিনেত্রীকে নিয়ে নয়, তার বোন ডলি জাভেদকে নিয়ে কথা হবে।

Advertisement

ডলি জাভেদ রূপে গুণে রীতিমতো টেক্কা দিতে পারেন বলিউডের তাবড় তাবড় নায়িকাদের। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা অসংখ্য, সেটা তার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে। তার ড্রেসিং সেন্স তার দিদির মতই দুর্দান্ত। উরফি জাভেদের মতোই তিনিও সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি তার শেয়ার করা বেশ কয়েকটি ছবির সূত্র ধরেই আবারো চর্চায় ডলি।

Advertisement

সম্প্রতি যে ছবিগুলো দেখে মাথা ঘুরেছে নেটজনতার সেখানে অভিনেত্রীকে স্লিভলেস ও ব্যাকলেস শর্ট ড্রেসে দেখা গিয়েছে। সাদার উপর গোলাপি রঙের গোলাপ প্রিন্ট করা ছিল। সেখানে খোলা চুলে হালকা মেকাপে দেখা দিয়েছিলেন তিনি। কখনো চুলে হাত দিয়ে, আবার কখনো কোমরে হাত দিয়ে পোজ দিয়েছিলেন ডলি। এই পোশাকে একইসাথে ৫’টা ছবি শেয়ার করেছিলেন তিনি। বর্তমানে হাজারখানেক মানুষ তার এই ছবিগুলি পছন্দ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা লাখো ছাড়িয়েছে।

Advertisement

কয়েকদিন আগে ডলি জাভেদ আকাশী রঙের একটি নেটের পোশাকে ধরা দিয়েছিলেন ক্যামেরার সামনে। সেই ছবিতে তার বক্ষভাঁজ ছিল স্পষ্ট। নীল রঙের একটি সোফার উপর বসেই তুলেছিলেন এই ছবিটি। অন্যদিকে সম্প্রতি তিনি একটি লং সি-গ্রীন স্লিভলেস আধুনিক পোশাকে দেখা দিয়েছেন। নিঃসন্দেহে এই পোশাকে তাকে লাস্যময়ী লাগছিল। প্রায়ই এমন ধরনের ছবি শেয়ার করে থাকেন তিনি, তা ডলি জাভেদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

Recent Posts