‘সিনেমা করুন, নাহলে আত্মহত্যা করব’, শাহরুখকে হুমকি এক ভক্তের

Advertisement

Advertisement

অনেকদিন শাহরুখ খানকে সিনেমার পর্দায় দেখতে পায়নি তার ভক্ত। তাই তার খুব মন খারাপ। শুধু মন খারাপই না, আগামী বছরের মধ্যে ছবি যদি তৈরি না করেন, তাহলে আত্মহত্যা করবেন। এমনটাই হুমকি দিয়েছেন তার প্রিয় ভক্ত। অনেকদিন সিনেমার পর্দায় দেখা যাচ্ছে না কিং খানকে। এখন তার হাতে কোনো ছবিও নেই। বছর তো শেষ হতে চলল, কিন্তু তাও একটা ছবিতে ও শেষমেশ জায়গা হয়নি শাহরুখ খানের।

Advertisement

তবে শুধু যে ছবি তে তিনি আসেননি, তা নয়। তিনি ও সাময়িক বিরতি নিয়েছিলেন ছবি থেকে। কিন্তু ভক্তরা তাকে সবসময় চায়, সোশ্যাল মিডিয়ায় ‘ফিরে এসো কিংখান’ বলে অনেকবার রব উঠেছে। শেষমেষ তাকে জিরো সিনেমায় অভিনয় করতে দেখা গেছে, তবে সিনেমাটি একেবারে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ডন ৩ এর মত বড় প্রজেক্ট এর সিনেমা ও তার হাতছাড়া হয়ে যায়। তবে তার ভক্তরা কিন্তু কিং খানকে পুনরায় আবার দেখতে চান।

Advertisement

আরও পড়ুন : ‘দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড’- এ সম্মানিত মিস্টার বচ্চন

Advertisement

ভক্তদের ভালোবাসা এমন জায়গায় পৌঁছেছে যে নতুন ছবি দেখতে না পেলে সে আত্মহত্যা করবে এমন হুমকি দিয়েছে কিং খানকে। একটা সময় তিন খান শাহরুখ খান, আমির খান আর সলমান খান বলিউড মাতিয়ে রেখেছিল। তবে এখন নতুন প্রজন্ম আসছে, তাদের কেও তো জায়গা করে দিতে হবে। পুরনো যাবে, নতুন আসবে এইতো কালের নিয়ম। কিন্তু ভক্তরা কি আর সেটা শুনতে চায়?