ক্লিনিকের বাইরে অন্তঃসত্ত্বা দিয়া মির্জা, স্পষ্ট হল বেবি বাম্পের ছবি

Advertisement

Advertisement

অভিনেত্রী দিয়া মির্জা (Diya Mirza)-র সঙ্গে শিল্পপতি বৈভব রেখি (Baibhab Rekhi)- র বিয়ের কয়েক ঘণ্টার মধ্যে মুখ খুলেছিলেন বৈভবের প্রথম স্ত্রী পেশায় ফিটনেস কোচ সুনয়না রেখি (Sunayana Rekhi)। তিনি এদিন তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে সুনয়না বলেছেন, দিয়া ও বৈভবের বিয়ে প্রসঙ্গে তাঁর নাম বারবার উঠে আসছে। অনেকেই তাঁকে মেসেজ করে জানতে চেয়েছেন তিনি ও তাঁর মেয়ে সামাইরা (samaira) কেমন আছেন। সুনয়না সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর সম্পর্কে চিন্তা করার জন্য। তবে তার পাশাপাশি তিনি জানিয়েছেন, তিনি খুশি বৈভবের সঙ্গে দিয়ার বিয়ের সিদ্ধান্তে। সুনয়না বলেছেন, তিনি চান তাঁর মেয়ে সামাইরা ভালোবাসার মধ্যে বড় হোক। সেই ভালোবাসা হয়তো তার মা-বাবার মধ্যে সে দেখতে না পেলেও এবার দিয়ার সঙ্গে বৈভবের বিয়ের পরে তার আভাস পাবে। সামাইরাও যথেষ্ট খুশি তার বাবার এই সিদ্ধান্তে। এমনকি দিয়ার হাত ধরে বিয়ের মন্ডপেও উপস্থিত হয়েছিল সামাইরা।

Advertisement

বৈভবের সঙ্গে সুনয়নার বিবাহিত জীবন সম্পর্কে কোনো তথ্য সামনে আনেননি বৈভব ও সুনয়না। 15 ই ফেব্রুয়ারি বৈভব রেখি (Baibhab rekhi)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন দিয়া মির্জা। বৈভব পেশায় শিল্পপতি। গত বছর লকডাউনের আগে থেকেই বৈভবের সঙ্গে দিয়ার সম্পর্কের সূত্রপাত হয়। বৈভব মুম্বইয়ের পালি হিলের বাসিন্দা।

Advertisement

করোনা বিধি মেনে 15 ই ফেব্রুয়ারি হয়েছে দিয়া ও বৈভবের বিয়ের অনুষ্ঠান। ঘরোয়া আয়োজন করে দুই পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ে করেছেন দিয়া ও বৈভব। এমনকি বিয়ের আসরে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ থাকলেও বিয়ের পরে সোশ্যাল মিডিয়ায় দিয়ার শেয়ার করা ছবিতে দেখা গেছে লাল রঙের জারদৌসি শাড়িতে সেজেছিলেন দিয়া।

Advertisement

এর আগে 2014 সালে সাহিল সঙ্ঘ (Sahil sangh)-এর সাথে বিয়ে হয়েছিল দিয়ার। কিন্তু বিয়ের পাঁচ বছর পর দিয়া ও সাহিলের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। সাহিল ও দিয়া বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে মিডিয়ায় মুখ না খুললেও ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দিয়াকে সাহিল মানসিক নির্যাতন করতেন। এই কারণে সাহিলের সঙ্গে সম্পর্ক থেকে অব্যাহতি চেয়েছিলেন দিয়া।

কিছুদিন আগেই দিয়া ও বৈভব হানিমুনে মলদ্বীপ গিয়েছেন। তাঁদের সঙ্গে গিয়েছেন দিয়ার সৎ মেয়ে সামাইরা। মলদ্বীপ থেকে দিয়া তাঁর স্বামী বৈভব ও মেয়ে সামাইরার সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দিয়া ও সামাইরার একটি ছবি যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিতে দিয়ার পরনে রয়েছে সাদা রঙের ম্যাক্সি ড্রেস ও সামাইরার পরনে রয়েছে সবুজ রঙের জাম্প স‍্যুট। দিয়া ও সামাইরার রসায়ন প্রশংসা করেছেন নেটিজেনরা।

এর মধ্যেই দিয়া ইন্সটাগ্রামে তাঁর একটি ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন। বিয়ের মাত্র দেড় মাসের মাথায় মা হতে চলেছেন দিয়া। দিয়ার শেয়ার করা ছবিতে দিয়াকে লাল রঙের কাপ্তান ড্রেস পরে প্রকৃতিকে উপভোগ করতে দেখা যাচ্ছে। তাঁর দেহে ধীরে ধীরে প্রকাশিত হচ্ছে বেবি বাম্পের আভাস। বলিটাউন ও নেটিজেনদের অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে দিয়ার শেয়ার করা ছবি। এদিন দিয়াকে ডাক্তারের ক্লিনিকে বাইরে দেখা গেল। রুটিন চেক-আপের জন্য ডাক্তারের ক্লিনিকে গিয়েছিলেন দিয়া। পরনে ছিল নীল রঙের কুর্তা ও কালো রঙের লেগিংস এবং পায়ে ফ্লিপ-ফ্লপ। দিয়ার মুখে ছিল মাস্ক। পাপারাৎজিদের এড়িয়ে না গিয়ে ক্যামেরায় পোজ দিলেন দিয়া। ছবিতে তাঁর বেবিবাম্পের আভাস পাওয়া যাচ্ছে। দিয়ার অভিনীত শেষ ফিল্ম ছিল ‘দি ওয়াইল্ড ডগ’।

Recent Posts