টলিউড

Ditipriya Roy: প্রেমে পড়লেন পর্দার রাণী রাসমণি, ছবি ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া

Advertisement

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি গোটা মিডিয়ামহল তোলপাড় হচ্ছে একটি ছবির সূত্র ধরে। যেখানে দেখা গিয়েছে দিতিপ্রিয়া রায় ও সুহত্র মুখোপাধ্যায়। শহর কলকাতার রাস্তায় একে অপরের সাথে ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে তাদের। আর এই ছবির ক্যাপশনে লেখা ছিল, এখন এটা অফিসিয়াল সঙ্গে থাকুন। আর এটি দেখার পর থেকেই প্রশ্ন উঠেছে নেটজনতার একাংশের মাঝে। তবে কি সত্যিই আবারো প্রেমে পড়লেন পর্দার রাণী রাসমণি?

Advertisement

নতুন করে আবারো কি প্রেমে পড়লো দিতিপ্রিয়া? এখন এই প্রশ্নই মাথায় ঘুরছে বেশিরভাগ নেটনাগরিকদের। নাকি নতুন কোন কাজের সূত্রে সুহত্রর সাথে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী? পরিষ্কারভাবে সবটা জানা না গেলেও খুব শীঘ্রই ‘উড়নচণ্ডী’র নির্দেশক অভিষেক সাহার নতুন কাজ আসতে চলেছে। গল্পের নাম ‘ডাকঘর’। হৈচৈতে ওয়েব সিরিজ আকারে মুক্তি পাবে এটি। আর সেখানেই একে অপরের বিপরীতে দেখা মিলবে, দিতিপ্রিয়া ও সুহত্রর। তবে সেই সূত্রেই এই পোস্ট কিনা! তা অবশ্য এখনো পরিষ্কার নয় কারোর কাছেই।

Advertisement

দিতিপ্রিয়া রায় ও সুহত্র মুখোপাধ্যায় দুজনেই এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম দুই পরিচিত নাম। বর্তমান প্রজন্মের মধ্যে সফল দুই তারকা হিসেবে এই পরিচিত তারা। অভিনেত্রী দেশের ‘বোধন’এ দেখা গিয়েছিল। সেখানেই মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল তার। এছাড়াও ‘আয় খুকু আয়’, ‘তানসেনের তানপুরা’র মতো ছবি ও ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। অন্যদিকে সুহত্র ‘একেন বাবু’র পাশাপাশি ‘ইন্দু’র মতো জনপ্রিয় ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় কাজ করেছেন। এই মুহূর্তে তাদের একসাথে কাজের কথা প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত তাদের ভক্তমহলের একাংশ। উল্লেখ্য, জানা গিয়েছে প্রথমে সুহত্রর জায়গায় অভিনয় করার কথা ছিল সৌরভ দাসের। তবে শেষ পর্যন্ত তিনি কেন বাদ পড়লেন! তার কারণ অবশ্য অজানা।

Advertisement

Recent Posts