‘রাণীমা’-র শেষ জার্নি, বিদায়বেলায় আবেগপ্রবণ বার্তা দিতিপ্রিয়ার

Advertisement

Advertisement

চার বছরের সম্প্রচারে সম্পূর্ণ হতে চলল ‘করুণাময়ী রাণী রাসমণি’ রানীমার জীবনচক্র। লকডাউন শিথিল হতেই স্টুডিও পাড়াতে তালা খুলতেই রাণীমার বিদায়বেলার শ্যুটিং শুরু হয়ে গিয়েছিলেন। লকডাউন শুরুর আগেই প্রমোতে দেখানো হয়েছিল, রানীমা চলে যাবেন তাঁর মা ভবতারিণীর কাছে। থেকে যাবে রানিমার পুরো পরিবার আর শ্রী শ্রী রামকৃষ্ণ। রানীমা চলে গেলেও এই মুহূর্তে বন্ধ হচ্ছেনা ধারাবাহিকের শ্যুটিং এই কথা নিজেই জানিয়েছেন রানীমা আর পরিচালক।

Advertisement

দিন যত যাচ্ছে, রাণীমার বিদায়বেলার নির্ঘন্ট এগিয়ে আসছে। আর ততই মন খারাপ হচ্ছে দর্শকের।কিছুদিন আগেই দেখানো হয়েছে, রাজবাড়ির সব মোহ ছেড়ে দক্ষিণেশ্বর মন্দিরে মায়ের সেবায় নিয়োজিত হয়েছে। জীবন শেষের পথে বুঝতেই তিনি মন্দিরের সব দায়িত্ব রামকৃষ্ণ পরমহংসের হাতে সঁপে দিয়েছেন। অন্যদিকে রাণীমার শেষ মুহূর্ত দেখা যাবে আগামী ৪ঠা জুলাই রবিবার। এরপর আর দেখা যাবেনা প্রিয় রাণীমাকে। এই ধারাবাহিকের রাণীমার কিশোরী মেয়ে থেকে বাবু রাজচন্দ্রের স্ত্রী, চার মেয়ের জননী থেকে সকলের রাণীমা। চার বছর ধরে রানীমার জীবনের চড়াই উৎরাই আগামীকাল শেষ হতে চলেছে।

Advertisement

Advertisement

মন খারাপ রাণীমা ওরফে দিতিপ্রিয়ার। আর হবেনাই বা কেন। এই ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌছেছিলেন দিতিপ্রিয়া। চার বছরের পথ চলা শেষ। তবে সব কিছুরই শেষ। এবার নতুন পথ চলা বাকি দিতিপ্রিয়ার। মন খারাপ অভিনেত্রীর, শুধু তারই নয় পুরো রাসমনি পরিবারের মন খারাপ। সকল কলাকুশলীদের প্রতিদিনের রুটিনের সঙ্গে যোগ হয়েছিল এই ধারাবাহিক। অভিনেত্রী এক সাক্ষাৎকারে আবেগপ্রবণ হয়ে জানিয়েছেন, ‘আর ইন্দ্রপুরী স্টুডিয়োতে কল টাইম থাকবে না। মাঝে মধ্যেই রাণীমার ভাষাতে সেটে মজা করে কথা বলে উঠতেন রাণীমা সে সব আর হবেনা।

রাণী রাসমণি ধারাবাহিক সকল দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় ছিল, তাই নিজের সকল অনুগামীদের কাছে আবেদন দিতিপ্রিয়ার ‘তিনি না থাকলেও আগামি দিনেও যাতে এই ধারাবাহিকের পাশে থাকেন সকলে। ক্লাস টেনে পড়ার সময় ‘রাণী রাসমণি’র পথ চলা শুরু করেন দিতিপ্রিয়া। এখন কলেজের প্রথম বর্ষের ছাত্রী। কিছুদিনের মধ্যেই সেকেন্ড ইয়ারে উঠবেন, তাই এই ধারাবাহিকের জার্নিটা তাঁর জীবনের সবচেয়ে কাছে হয়ে থাকবে। ‘ স্বাভাবিক ভাবেই নস্টালজিক এবং আবেগপ্রবণ নায়িকা। এবার নতুন চ্যালেঞ্জের লক্ষ্যে এগিয়ে যাবেন দিতিপ্রিয়া।

Recent Posts