টাইগারের মিউজিক ভিডিও, পুরনো প্রেম উস্কে দিলেন দিশা

Advertisement

Advertisement

বলি মহলে টাইগার-দিশার প্রেম নিয়ে গুঞ্জন রয়েছে। অনেকের ধারণা লুকিয়ে ডেট করছেন এই সেলেব জুটি। পাপারাতজিদের ক্যামেরাতেও বহুবার ক্যামেরাবন্দি হয়েছে এই চর্চিত প্রেমিক জোড়া। সম্প্রতি টাইগারের একটি মিউজক ভিডিও প্রকাশ পেয়েছে যেখানে টাইগার নিজেই গান গেয়েছেন এবং নাচ করেছেন। সেই মিউজিক ভিডিও ‘দ্য আনবিলিভেবল’ টাইগাপ শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

এই ভিডিও প্রকাশ পেতেই ঘনিষ্ট বান্ধবী দিশা কমেন্ট করেছেন ‘ওয়াও’ ও একাধিক হার্ট আই ইমোজি। এখানেই শেষ নয়, শুধু তাই নয় নিজের ইনস্টা স্টোরিতেও সেই ক্লিপ শেয়ার করেন দিশা। এবং লেখেন- ‘ইনসেন’ (উন্মত্ত)। সঙ্গে জুড়ে দেন একাধিক হার্ট ও হাততালি দেওয়ার ইমোজি।

Advertisement

Advertisement

নীরজ পান্ডের পরিচালনায় এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি তে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের বিপরীতে বলিউডে অভিষেক হয়েছিল দিশার। এরপর দিশাকে বাগি ২ সিনেমায় টাইগারের বিপরীতে বিশেষভাবে দেখা যায়। এমনকি দিশার জন্মদিনে শ্রফ পরিবারের সবাই দিশাকে জন্মদিনের উইশ করে। তবে সব জল্পনা উড়িয়ে টাইগার জানিয়ে দিয়েছেন দিশার সঙ্গে ডেটিং করবেন সেই যোগ্যতা তাঁর নিজের নেই। টাইগারের এহেন বক্তব্যে পরিস্কার যে দিশা-টাইগারের লাভ স্টোরিতে তৃতীয় কেউ নিশ্চয় উপস্থিত হয়েছেন। অবশ্য গুঞ্জন আসছে টাইগার তাঁর ছোটবেলার পছন্দ শ্রদ্ধা কাপুরের প্রেমে একটু হলেও মজেছেন। বাঘি থ্রির প্রমোশনে তিনি জানিয়েছিলেন, শ্রদ্ধাকে তাঁর ছোট থেকেই ভালো লাগে।