আবারও মনোকিনিতে ছবি শেয়ার করলেন দিশা পাটানি, মুহূর্তে ভাইরাল ছবি

Advertisement

Advertisement

দিশা পাটানি মানেই একরাশ রূপের সাথে বুদ্ধিমত্তার সমাহার।সম্প্রতি ইন্সটাগ্রামে দিশা পাটানির একটি গোলাপি-সাদা মনোকিনি পরা ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, গোলাপি-সাদা মনোকিনি পরে দিশা দাঁড়িয়ে আছেন সমুদ্রের ধারে।কিছুদিন আগেই হলুদ মনোকিনিতে দিশার আরেকটি ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু সেই ছবিটি ছিল ‘রাধে’ ফিল্মের শুটিং-এর।

Advertisement

এদিন সলমন খানের সঙ্গে দিশার একটি সঙ সিকোয়েন্স শুট করা হয়েছে যেখানে দিশার পরনে রয়েছে হলুদ মনোকিনি।গত রবিবার থেকে শুরু হয়েছে প্রভু দেবা পরিচালিত সলমন খান অভিনীত ফিল্ম ‘রাধে’ -এর শুটিং। এই ফিল্মে সলমনের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি।এই মুভির অর্ধেক শুটিং আগেই হয়ে গিয়েছিল।কিন্তু করোনা পরিস্থিতিতে লকডাউনের জন্য শুটিং বন্ধ হয়ে যায়। আনলক পর্বে করোনা-বিধি মেনে শুটিং শুরু হয়েছে।

Advertisement

তবে এত কিছুর মধ্যেও দিশা নিজের ছবির নিচে হ্যাশ দিতে ভোলেননি তাঁর প্রিয় বন্ধু সুশান্তের নামে। গত 14 ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে বেশ কয়েক মাস। সুশান্তের মৃত্যুরহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী জামিনে মুক্ত হলেও মুম্বই-এর বাইরে যাবার অনুমতি পাননি।এদিকে সুশান্তের মৃত্যুর মাধ্যমে বলিউডের মাদকযোগ সামনে এসেছে। টালমাটাল বলিউডে এখন সুশান্তের বন্ধু হিসাবে দিশা পাটানি ও কৃতী শ্যানন আছেন যাঁরা নিঃস্বার্থভাবে সুশান্তের জন্য সুবিচার প্রার্থনা করছেন।

Advertisement