স্নানের শেষে বিকিনি পরে ছবি শেয়ার করলেন দিশা পাটানি, দেখুন সেই হট ছবি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রির প্রথম সারিতে প্রতিষ্ঠিত না হতে পারার হতাশা স্বীকার করেছেন নিজমুখে। এরপর তার জীবন ঘিরে নানারকম বিতর্ক তো রয়েছেই। অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে বলিউডি কেরিয়ারের সংঘর্ষ ওতপ্রোতভাবে সম্পর্কিত। তবুও হার না নিজেকে সেরা প্রমান করার দৌড়ে অনবরত ছুটে চলেছেন তিনি। অভিনয়ের কেরিয়ার হিসেবে সকলে তাকে চিনতে শুরু করেন ‘এম এস ধোনি’ সিনেমার মাধ্যমে। বাগী 2, ভারত প্রভৃতি ছবিতে বেশ ভালোভাবেই নিজের চরিত্রকে দর্শকদের সামনে ফুটিয়ে তোলেন তিনি।

Advertisement

ইন্ডাস্ট্রিরই অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে তার বিশেষ সম্পর্কের কথা কারোর অজানা নয়। তবু সেখানেও থামেনি গুজব ও বিতর্ক। টাইগারের সঙ্গে দিশার মনমালিন্যের খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। বড়পর্দায় শান্ত ও মিষ্টি স্বভাবের চরিত্রে অভিনয় করলেও সোশ্যাল মিডিয়ায় তিনি কিন্তু বেশ হট অ্যান্ড বোল্ড। সবরকম লুকের ছবি শেয়ার করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এর আগে অন্তর্বাস পরে ইনস্টাগ্রামে ছবি আপলোড করে চরম ট্রোলড হন, তবু সে সবের ধার ধারেন না একেবারেই।

Advertisement

আরও পড়ুন : লাল পোশাকে হট লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইয়ামি গৌতমের এই ছবি

Advertisement

সম্প্রতি তার ছবি ‘মালাঙ’ এর কাজ চলছে। তারই ফাঁকে সমুদ্রসৈকতে স্নান সেরে বিকিনি লুকের একটি ছবি পোস্ট করলেন তিনি। লাল বিকিনিতে মোহময়ী লুকে অপূর্ব সুন্দরী দিশা যেন স্বর্গের কোনো অপ্সরা এমনটাই বলছেন মন্তব্যকারীরা। টাইগারের আসন্ন ছবি ‘বাগি 3’ এ একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন দিশা, গানের নাম ‘ডু ইউ লাভ মি’। মালাঙ ছবিতে দিশার বিপরীতে রয়েছেন আদিত্য রায় কাপুর। তার হট ছবিটি আরও একবার দেখে নিতে হলে অবশ্যই নীচের পোস্টটি লক্ষ্য করুন।

Recent Posts