নোংরা ষড়যন্ত্র ফাঁস হতেই আলিয়ার সামনেই উমার সিঁথি রাঙিয়ে দিল অভি, রইলো ভিডিও

Advertisement

Advertisement

মাস দুয়েক হল শুরু হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’। শুরুর প্রথম থেকেই হালে পানি পেয়ে গিয়েছে জি বাংলার সদ্য শুরু ‘উমা’৷ শুরুর প্রথম সপ্তাহ থেকে টিআরপির চার্টে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে৷ এক ক্রিকেটপ্রেমী মেয়ের লড়াই নিয়ে জি বাংলায় শুরু হয়েছিল নতুন এই ধারাবাহিকের পথচলা। মধ্যবিত্ত বাড়ির মেয়ে উমা। ক্রিকেট খেলার প্রতিভাকে কেন্দ্র করে পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপট নিয়ে এই ধারাবাহিকের চিত্রনাট্য লেখা হয়েছে।

Advertisement

এই ধারাবাহিকে উমার চরিত্রে অভিনয় করছেন নবাগতা শিঞ্জিনী চক্রবর্তী। আর অভিমন্যুর চরিত্রে অভিনয় করছেন কৃষ্ণকলির নিখিল ওরফে নীল ভট্টাচার্য। দুজনের অভিনয় প্রথম থেকে দর্শক মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। আগামীতে উমার দর্শেকদের আরো বড় চমক অপেক্ষা করে রয়েছে৷ কারণ এই ধারাবাহিকে খুব শিগগিরি বিয়ের সানাই বাজতে চললেছে। আলিয়া ও অভিমন‍্যুর পরিবারের সিদ্ধান্তে দুজনের বিয়ে ঠিক হয়েছে। কিন্তু অভির আলিয়াকে বিয়ে করতে চায়নি। আলিয়ার সঙ্গে অভির দীর্ঘদিনের বন্ধুত্ব হলেও দুজনের স্বভাব চরিত্রে পুরোপুরি বিপরীত।

Advertisement

উপরন্তু সদ‍্য অভি জানতে পেরেছে উমার প্রতিভাকে ব‍্যবহার করে ভারতীয় মহিলা ক্রিকেট দলে জায়গা করেছে আলিয়া। সেই নির্বাচনী ম‍্যাচে আলিয়ার হয়ে যে উমাই খেলেছিল সেই সত্যি জেনে গিয়েছে অভিমন‍্যু। তাই অভি এখন মনেপ্রাণে চায় উমার প্রতিভাকে যোগ‍্য সম্মান দিতে। এদিকে উমা এখন মহা সংকটে। কারান অভির মেজ কাকা তাকে জানিয়েছে, উমার বাবার মৃত‍্যুটা হয়তো স্বাভাবিক ছিল না। একপ্রকার ষড়যন্ত্র করে খুন করা হয়েছিল তাঁর বাবাকে। অভির কথা শুনে উমাও রাজি হয় ক্রিকেটে ফিরতে। এভাবেই নিজের বাবার খুনিদের শাস্তি দিতে পারবে সে।

Advertisement

এদিকে আলিয়া পরিকল্পনা করে উমাকে আবার নিজের কাজে বহাল করছে তাহলেই সে জানতে পারবে উমাকে নিয়ে অভি ঠিক কী কী পরিকল্পনা করছে। এদিকে বিয়ের দিন অভিমন্যু নিজের হবু স্ত্রী আলিয়া ও নিজের বাবার ষড়যন্ত্র করতে দূর থেকে শুনে ফেলে। আলিয়া ও অম্বরীশ আচার্য পরিকল্পনা করেছে উমার ক্রিকেট খেলা চিরতরে বন্ধ করার। ব্যাস এসব শুনে অভি আর নিজেকে শান্ত রাখতে পারে না। উমার হাত ধরে আলিয়ার সামনে নিয়ে এসে মন্ডপে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়ে বলে, এবার থেকে উমা সবসময় অভির সমর্থন পাবে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে উমার এই নতুন প্রমো। আগামী ২০ থেকে ২২ ডিসেম্বর উমায় দেখানো হবে এই বিশেষ পর্ব। বিয়ের পর অভি উমার ভবিষ‍্যৎ কী হবে, আলিয়াই বা কোন নতুন ষড়যন্ত্র করবে তা ধারাবাহিকের পরবর্তী প্লটে জানা যাবে। ইতিমধ্যে এই প্রমো বেশ ভালোই ভাইরাল।