ভুয়ো ডেটিং অ্যাকাউন্টের ফাঁদে পড়লেন পরিচালক রাজ চক্রবর্তী

Advertisement

Advertisement

টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ফের ভুয়া অ্যাকাউন্টের দ্বারা ফাঁদে পড়লেন। tantan নামের একটি ডেটিং অ্যাপে তার নামে একটি ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে। তা জানতে পেরে সঙ্গে সঙ্গেই তার অনুরাগীদের সতর্ক করে দিয়েছেন তিনি নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে। তিনি স্পষ্ট জানিয়েছেন তারা ভুয়া অ্যাকাউন্ট ভেরিফায়েড হলেও সেই অ্যাকাউন্ট তার নিজের নয়।

Advertisement

এছাড়াও তিনি তার নিজের অ্যাকাউন্ট দিয়ে বলেছেন, “Tantan নামক একটি ডেটিং অ্যাপে আমার একটি ভেরিফায়েড ফেক প্রোফাইল পাওয়া গেছে। ওটা আমি নই, এরকম অনেক প্রোফাইলও আছে চারপাশে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সচেতন করার চেষ্টা করি”।

Advertisement

রাজেশ সেই ভুয়া অ্যাকাউন্ট থেকে মহিলাদের আপত্তিকর মেসেজ পাঠানো হয়। সেই মেসেজ পরিচালকের চোখে পড়তেই তিনি স্ক্রীনশট তুলে সেখানে পোস্ট করে সম্পূর্ণ জানিয়ে দিয়েছেন এটি তার নিজের নয়। এছাড়া এর আগেও তিনি ইনস্টাগ্রামের এমন ঘটনা ফাঁদে পড়েছেন। কিন্তু তিনি বরাবরই নেটিজেনদের সাবধান করে এসেছে এই ভুয়ো অ্যাকাউন্টের থেকে।

Advertisement

প্রসঙ্গত কিছুদিন আগে এই লোকডাউনের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ইনস্টাগ্রামে একটি ভুয়া অ্যাকাউন্টের ফাঁদে ফেঁসে ছিলেন। সেই একাউন্টের ইউজার শ্রাবন্তীর অনুরাগীদের কাছ থেকে টাকা-পয়সার দাবি করেন। শ্রাবন্তীর নজরে পড়তেই তিনি সঙ্গে সঙ্গে ইনস্টাগ্রামে পোস্ট করেন নেটিজেনদের সতর্ক করে দিয়েছে এমন ফাঁদে পড়তে নয়। এছাড়া কিছুদিন আগে জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে এমন ঘটনা ঘটেছে এবং তিনি ও সতর্ক করে দিয়েছেন এই ব্যাপারে।