তৃণমূলের বুড়ো নেতারা অন্যের বউ নিয়ে টানাটানি করে পালাচ্ছেন, সৌগতকে উদ্দেশ্য করে নজিরবিহীন আক্রমণ দিলিপের

Advertisement

Advertisement

বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ এর স্ত্রী সুজাতা মন্ডল এর দলবদল নিয়ে তৃণমূল সাংসদ সৌগত রায়কে আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলিপ এদিন সৌগতকে উদ্দেশ্য করে বলেন,” শেষ বয়সে লোকের বউ চুরি করছেন? লজ্জা করছেনা?” আক্রমণের এই ভাষাকে অত্যন্ত কুরুচিকর হিসেবে মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement

শুধুমাত্র এটুকুই নয়, সুজাতা ইস্যু নিয়ে দিলীপ ঘোষ বললেন,” ধিক্কার আপনাদের। আপনাদের এতোটুকু লজ্জা নেই। তৃণমূলের বুড়ো নেতারা অন্যের বউ নিয়ে টানাটানি করে পালাচ্ছেন। বাঙালি মান-সম্মান একেবারে মাটিতে মিশিয়ে দিচ্ছেন। শেষ বয়সে এত পাপ করবেন না সৌগত বাবু।”

Advertisement

প্রসঙ্গত, কিছুদিন আগেই সবাইকে একেবারে চমকে দিয়ে বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগদান করেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ এর স্ত্রী সুজাতা মন্ডল। সেই সময় দিলীপ ঘোষ উল্লেখ করেছিলেন, সুজাতার যোগদান একটি পারিবারিক সমস্যা। পারিবারিক সমস্যায় আপনার কোনো রুচি নেই। এছাড়াও তিনি বলেছিলেন,” কার প্রভাব কোথায় পড়বে। প্রত্যেক পরিবারের কিছু না কিছু সমস্যা থাকে। এসবের কোনো গুরুত্বই নেই।”

Advertisement

কিন্তু এবারে, শনিবার আক্রমণ করে দিলীপ ঘোষ বললেন, “বিশ্বভারতীর জমি মাফিয়াদের হাতে পৌঁছে যাচ্ছে। কয়েকজন রাজনৈতিক অস্থিরতা তৈরি করতে চাইছেন। আর যদি কেউ ঠিক করতে আসে তখন দিদি কষ্ট পাচ্ছেন। নিজের দিকে তাকান দিদি। রবীন্দ্রনাথের ছবি নেওয়ার মতো যোগ্যতা আপনাদের নেই।” প্রসঙ্গত, এই জমি সংক্রান্ত বিষয় নিয়ে ভারতীয় নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনকে চিঠি লিখে পাশে থাকার জন্য আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী। রাজনৈতিক মহলের দাবি, ওই চিঠির পরিপ্রেক্ষিতে এই মন্তব্য করেছেন দিলীপ।

Recent Posts