“দোষী না হলে আন্দোলনে নামবো”, পামেলা গ্রেপ্তার প্রসঙ্গে বক্তব্য দিলীপ ঘোষের

গতকাল কলকাতা পুলিশের হাতে মাদক পাচার কাণ্ডে ধরা পড়েছেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী

Advertisement

Advertisement

গতকাল বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে কলকাতা পুলিশ মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার করেছে। পুলিশ লক্ষাধিক টাকার কোকেনসহ নেত্রীকে হাতেনাতে ধরেছে। তার গাড়ি এবং হাতব্যাগ থেকে কোকেনের প্যাকেট পাওয়া গেছে। এই বিষয়ে এবার প্রতিক্রিয়া জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, “দোষী হলে আইন আইনের পথে চলবে। আর চক্রান্ত করে ফাঁসানো হলে বিজেপি আন্দোলনে নামবে।” এছাড়াও বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেছেন, “তদন্ত না করে কারুর ওপর দোষ চাপানো ঠিক নয়।”

Advertisement

কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে বেআইনিভাবে মাদক কারবারের সাথে জড়িত থাকার অভিযোগ উঠেছিল পামেলা গোস্বামীর বিরুদ্ধে। পুলিশ ব্যাপারটি নিয়ে খোঁজখবর চালাচ্ছিল। গতকাল গোপন সূত্রে এক নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে নিউ আলিপুর এনআর এভিনিউ থেকে পামেলা গাড়ি ধাওয়া করে কলকাতা পুলিশ। বিজেপি নেত্রী পালানোর চেষ্টা করলে পুলিশ ৮ টি গাড়ি দিয়ে তার গাড়ি ঘিরে ধরে। তারপর বিজেপি নেত্রী আর পালানোর পথ না থাকায় সে আত্মসমর্পণ করে। পুলিশ তল্লাশি চালিয়ে ওই বিজেপি নেত্রীর কাছ থেকে হাতব্যাগ ও গাড়িতে মাদক পায়।

Advertisement

এই ঘটনার পর পুলিশ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ও তার সঙ্গী প্রবীর দে কে গ্রেপ্তার করে। এরপর তাকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়। এবার পুলিশ এই চক্রের সঙ্গে কি আরও কেউ জড়িত আছে বা কোথায় বা কেন ওকে নিয়ে যাওয়া হচ্ছিল তা খতিয়ে দেখছে। তদন্তকারীদের দাবি যে এই উদ্ধার হওয়া মাদকের বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

Advertisement