সোনার বাংলা গড়তে গেলে বিজেপিকে রাজ্যের হাল ধরতে হবে, বিজয়ায় বার্তা দিলীপ ঘোষের

Advertisement

Advertisement

কলকাতা: আগামী বছর রাজ্যে বিধানসভা নির্বাচন। তাই দুর্গোৎসবকে কাজে লাগিয়ে ইতিমধ্যেই বাঙালির মনে জায়গা করে নেওয়ার জন্য মহাষষ্ঠীর দিন রাজ্যবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর এবার বিজয়ার বার্তা রাজ্যবাসীকে দিতে গিয়ে সোনার বাংলা গড়ার জন্য বিজেপিকে রাজ্যের হাল ধরতে হবে, এমন বার্তাই দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

প্রত্যেক বছরের মতো এবারও দুর্গাপুজোর আবহে অস্ত্রপূজা করেন দিলীপ ঘোষ। যার জন্য এবারও তাঁকে বিতর্কের সম্মুখীন হতে হয়েছে। যদিও এতে তার কার্যত কিছুই যায় আসে না। তিনি একইভাবে দাবি করেছেন, অস্ত্র পুজো করা মানে শক্তির আরাধনা। ভারতে ধর্ম রক্ষার জন্য অস্ত্র জরুরি। তাই তিনি এই শক্তির আরাধনা করেন। এর পাশাপাশি তিনি এমনটাও বলেছেন যে, গত তিন বছর ধরে দলের ওপর আস্থা রেখেছে রাজ্যবাসী। গত লোকসভা নির্বাচনে ভোটব্যাঙ্ক তার প্রমাণ। আগামী দিনে এর দ্বিগুণ প্রমাণ মিলবে বাংলার বিধানসভা নির্বাচনে। সোনার বাংলা গড়ার ক্ষেত্রে বাংলায় বিজেপিকে দরকার, এমনটাই দাবি করেছেন তিনি।

Advertisement

কার্যত বাঙালির সেন্টিমেন্ট দুর্গোৎসবকে নিয়ে এখন থেকেই বিধানসভা নির্বাচনের রণকৌশন সাজিয়ে ফেলেছে বিজেপি। কার্যত প্রচার শুরু করে দিয়েছেন বিজেপি নেতারা। শুভ বিজয়ার বার্তা রাজ্যবাসীর উদ্দেশ্যে দিতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতিও বিধানসভা নির্বাচনের ডাক পরোক্ষভাবে দিয়ে গেলেন, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement