“আমার শরীরে শক্তি আছে, আমি করনাকে মেরে দিচ্ছি”, দাবি দিলীপদার

'মাস্ক না পরেই' করনা প্রতিরোধের দাওয়াই বাতলে দিলেন দিলীপ

Advertisement

Advertisement

রাজ্যে করোনা ভাইরাসের প্রভাব দিন দিন বেড়েই চলেছে। প্রতিদিন প্রচুর মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে এবারে করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে দেখা গেল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। শুক্রবার সকালে পুরাতন মালদার সাহাপুর কালিতলা বাজারে চায় পে চর্চা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন তিনি। সেখানে উপস্থিত জনতার সামনে তিনি করোনাভাইরাস প্রতিরোধ করার রীতিমত একটা ক্লাস নিলেন। সেখানে তিনি বললেন, “আমার শরীরে শক্তি রয়েছে, আমি করোনা কে মেরে দিচ্ছি। যারা দুর্বল তাদের হার্ট অ্যাটাক হচ্ছে।”

Advertisement

এদিন মহিলাদের শাড়ি কেটে মাস্ক তৈরি করার উপদেশ দিলেন দিলীপ ঘোষ। কিন্তু এই সমস্ত উপদেশের সময় দিলীপ দার নিজের মুখেই ছিল না মাস্ক। যদিও, গত বছর অক্টোবর মাসে নিজে কিন্তু করণায় আক্রান্ত হয়েছিলেন দিলীপ ঘোষ। তবে নিজেকে তিনি বারবার ফিট বলে এসেছেন। করোনাভাইরাস এর জন্য তাকে একবার হাসপাতলে ভর্তি হতে হয়েছিল। কিন্তু এদিন দিলীপ ঘোষ দাবি করলেন, তিনি নাকি করোনাভাইরাসকে মেরে দিয়েছেন। তার পাশাপাশি, এদিন করোনা সচেতনতায় জন্য একগুচ্ছ উপদেশ দিলেন সকলের দিলীপ দা।

Advertisement

তিনি বললেন, “গরম খাবার খেলে তাড়াতাড়ি হজম হয়। ঠান্ডা খেলে শরীরের মধ্যে গিয়ে তা গরম হয়। কখনো ঠান্ডা জল খাবেন না। ঠান্ডা খাবার খাবে না।” জল পানের বিধি নিয়ে নতুন উপদেশ দিলেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ বললেন, “বেশি জল খাবেন না। সর্বাধিক ২-৩ লিটার জল খাবেন। যে ডাক্তার আপনাকে প্রতিদিন ৫ লিটার করে জল খেতে বলেন তিনি নিজেও এত জল খাননা। যারা পরিশ্রম করেন তারাই শুধুমাত্র ৫ লিটার জল খান। আমার গায়ে শক্তি আছে, আমি করোনাকে মেরে দিচ্ছি। যে দুর্বল তাকে করোনা অ্যাটাক করছে। তুলসী, বেল পাতা এবং আদা দিয়ে কাঢ়া বানিয়ে খান।” এছাড়াও মহিলাদের উপদেশ দিলেন তারা যেন শাড়ি কেটে মাস্ক তৈরি করেন।

Advertisement

Recent Posts