Ditipriya Roy: ‘বাবার বিয়ে’, খবর শুনে মাথায় হাত অভিনেত্রী দিতিপ্রিয়ার

Advertisement

Advertisement

ফোনের স্ক্রিনে চোখ দিতিপ্রিয়ার। কিছু একটা ভিডিও দেখছে সে। তবে দেখতে দেখতেই আবারো বাবার বিয়ের কথা শুনে মাথায় হাত পড়ে যায় তার। এরপরেই এঘর থেকে ওঘর বাবাকে খুঁজতে থাকেন। শেষপর্যন্ত যখন খুঁজে পেলেন তখন দেখেন তিনি দাঁড়িয়ে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তর সাথে। হঠাৎ করেই নাচতে শুরু করেন দুজনে। চেষ্টা করেও তাদের থামাতে না পেরে দিতিপ্রিয়া নিজেও তাদের সাথে নাচতে শুরু করে দিয়েছিলেন।

Advertisement

আসলে বাবা বলতে এখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বোঝানো হয়েছে। কারণ ‘আয় খুকু আয়’ ছবিতে তাদের বাবা মেয়ের চরিত্রেই দেখা গিয়েছিল। সেই সূত্র ধরেই দিতিপ্রিয়াকে ভাইরাল হওয়া ভিডিওতে ‘আবার বাবার বিয়ে’ এই কথাটি বলতে শোনা গিয়েছে। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে প্রসেনজিৎ ও ঋতুপর্ণার সাথেই আসন্ন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা’র হুক স্টেপে নেচেছেন তিনি। আর এটি যে তারা ছবির প্রচারের খাতিরেই করেছেন, তা বুঝতে বাকি নেই কারোরই।

Advertisement

খুব শীঘ্রই, আগামী ২৫’শে নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে সম্রাট শর্মার ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। একেবারে গোড়ার দিক থেকেই অভিনবভাবেই প্রচার করে চলেছেন ছবির কলাকুশলীরা। পল্লবী চট্টোপাধ্যায়ের ঘটখালীতেই সম্পন্ন হবে এই বিয়ে। আর তাদের বিয়ের তত্ত্বাবধানে থাকবেন তাদের ম্যানেজাররা, মোহর ও শর্মিষ্ঠা মুখোপাধ্যায়।

Advertisement

ইন্ডাস্ট্রির অন্যতম হিট জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা। সেই শুরুর সময় থেকে এখনো পর্যন্ত পর্দায় তাদের একসাথে দেখতে পছন্দ করেন দর্শকরাও। খুব শীঘ্রই আদ্যোপান্ত একটি মজার ছবি নিয়ে হাজির হতে চলেছে এই জুটি। আসন্ন এই ছবিতে মুখ্য চরিত্র হিসেবে দুই নতুন মুখের দেখা মিলবে। উল্লেখ্য, এই ছবিতে মুখ্য ভূমিকায় ঋষভ বসু এবং ইপ্সিতা মুখোপাধ্যায়কে দেখা যাবে। ছবির ট্রেলার থেকে শুরু করে প্রচার সবটাই হয়েছে অভিনব পদ্ধতিতে। এখন এটাই দেখার আসন্ন এই ছবিটি ঠিক কতটা প্রভাব ফেলতে পারে দর্শকমহলে?