Ishaa-Mimi: ‘বিয়েতে ডাকলি না? ইশার বিরুদ্ধে অভিমানের সুর মিমি চক্রবর্তীর

Advertisement

Advertisement

চুপি চুপি বিয়ে করলেন অভিনেত্রী ইশা সাহা? অন্যদকে ইশার মাথায় সিদুঁর দেখে বিয়ের নেমন্তন্ন না পাওয়ার দুঃখ প্রকাশ করলেন। হচ্ছে টা কি? সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ইশাকে সকল নেটিজেনদের সরাসরি বিয়ে নিয়ে প্রশ্ন ছুঁড়লেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইশার একটি ভিডিও দেখে মিমির এই প্রশ্ন ‘বিয়েতে ডাকলি না?’ উত্তরে কি বললেন ইশা?

Advertisement

আজ অভিনেত্রী ইশা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একজন গৃহবধূর লুকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সুবযে ঘেরা ছাদে বসে আপনমনে দোল ইশা সাহা। ব্যাকগ্রাউন্ডে বাজছে শ্রীলঙ্কার সিংহলের মেয়ে ইয়োহানির গাওয়া গান ‘মানিগে মাগে হিথে’। এই ভিডিয়োতে একদম সাবেকি সাজে ধরা দিলেন ইশা সাহা। লাল-সবুজ শাড়ি, খোলা চুল আর নো-মেকআপ লুকে দেখা মিলল আবিরের প্রিয়তমা ঝিনুকের।

Advertisement

তবে এই ভিডিয়োতে সবচেয়ে বেশি চমক দিয়েছে ইশার সিঁথির সিঁদুর, আর হাতের শাখা-পলা। ঠিক যেন নতুন কনে বিয়ের পর অবসর সময়ে বসে আনমনে নিজের মনের মানুষের কথা ভাবছে, প্রথমে এই ভিডিও দেখলে এমনই ভাইবস দেবে আপনাকে। তবে এই ভিডিয়োটি ইশা কোনও নতুন ছবি বা ফটোশ্যুটের শ্যুটিংয়ের অবসরে তুলেছেন কিনা তা স্পষ্ট করে কিছুই বলেননি। শুধু ক্যাপশনে লিখেছেন, ‘এই সুরটার মধ্যেই ভালোবাসা আছে… মানিকে মাগে হিথে’।

Advertisement

ব্যাস! এই ভিডিও শেয়ার হতেই ভিডিয়োর নীচে কমেন্ট বাক্সে মিমি চক্রবর্তী সরাসরি ইশাকে প্রশ্ন করেন, ‘বিয়েতে ডাকলি না?’ যা দেখে সকলের চোখ ছানাবড়া নেটিজেনদের। এরপর অনেকেই পালটা প্রশ্ন করেন অভিনেত্রীকে, ‘সত্যিই কি বিয়ে করে নিয়েছেন ইশা’? কেউ লিখেছেন, ‘কবে হল?’ তবে
মিমির এই প্রশ্নের জবাবে শুধু ‘হাহা’ ইমোজি জুড়ে দিয়েছেন ইশা। না এখনই বিয়ে করেননি ইশা৷ দুজনেই একটু মজা করলেম। তবে এক্ষেত্রে কম যান না ইশার অনুগামীরা একজন তো পালটা মিমিকে খোঁচা দিয়ে লিখেছেন, ‘আপনিও তো বিয়েও করছেন না আর নেমন্তন্নও করছেন না’। সে যাই হোক ইশার এই মোহময়ী রুপের ভিডিও দেখে অনেকে প্রশংসা ও করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Recent Posts