Jacqueline Fernandez: ৫০০ কোটির সিনেমা পাওয়ার প্রলোভনেই কি সুকেশের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন জ্যাকলিন? নতুন খবরে ফের চাঞ্চল্য পেজ থ্রি

Advertisement

Advertisement

বলিউডে আরো এক দুর্নীতি উঠে এসেছে। ‘প্রতারক’ সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগে আপাতত রয়েছেন খবরে শিরোনামে। সুকেশের বিরুদ্ধে আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়ানোর পর থেকেই বারবার পেজ থ্রিয়ের শিরোনামে উঠে আসছে সিংহলী কন্যা তথা বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম ও দিন যত যাচ্ছে, পেজ থ্রিতে এই মুহুর্তের সবচেয়ে চর্চিত ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিন ফার্নান্ডেজের প্রেম কাহিনি নিয়ে নানান ট্যুইস্ট নিচ্ছেন। এখন জ্যাকলিনকেও ইডির জেরাতে পড়তে হচ্ছে। কিছুদিন আগে ইডির প্রশ্নের উত্তরে প্রেমিক সুকেশের কাছ থেকে দামি জামি উপহার নেওয়ার কথা স্বীকার করে নিয়েছিলেন সিংহলী কন্যা।

Advertisement

পাশাপাশি এটাও মেনে নিয়েছিলেন নিজের ভাই আর বোনের জন্য টাকা ধার নিয়েছেন সুকেশের মতো ‘জালিয়াত’র থেকে। এবার সংবাদমাধ্যমের সামনে এল আরও এক গুরুতর চাঞ্চল্যকর তথ্য। সুকেশ জ্যাকলিনের মন পেতে শুধু দামি দামি উপহারই দেননি, সঙ্গে তাঁর মন পেতে বিগ বাজেটের ছবিতে কাজ পাওয়ানোর প্রলোভানও দেখিয়েছিলেন। এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুসারে, জ্যাকলিনকে নিয়ে ভারতের প্রথম মহিলা সুপারহিরো কেন্দ্রিক ছবি বানানোর কথা বলেছিল সুকেশ। আর এই বাজেট ধরা হয়েছিল ৫০০ কোটি। 

Advertisement

জ্যাকলিন ইডিকে দেওয়া নিজের লিখিত বয়ানে স্পষ্ট করে জানিয়েছেন ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে অভিনেত্রীর সাথে আলাপ হয় সুকেশের। সেই সময় সেই জালিয়াত নিজেকে সুকেশ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার আত্মীয় এবং সান টিভির মালিক হিসেবে দাবি করেছিল। তারপর ২০২১ সালের অগস্ট মাসে সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকলিন ওই ঠকের সাথে আর কোনো সম্পর্ক রাখেননি। পুলিশের এই জেরার অভিনেত্রী জানিয়েছেন সুকেশ তাঁকে মোট ধার দিয়েছিল ১.৫ লাখ টাকা। আর এই টাকা পাঠানো হয়েছিল আমেরিকায় থাকা জ্যাকলিনের বোনের অ্যাকাউন্টে।

Advertisement

পাশাপাশি এদিন প্রেমিক সুকেশের কাছ থেকে নেওয়া এক উপহারের তালিকাও তুলে ধরেন অভিনেত্রী। এই তালিকাতে জানানো হয় সুকেশ অভিনেত্রীকে বিদেশি ঘোড়া, তিনটি গুচির ব্যাগ, শ্যানেলের ব্যাগ, দুটি হিরের আংটি, নানা রকম দামি পাথর ও হিরে বসানো কানের দুল ২টি ও দু’‌টি পাথরে সুসজ্জিত হার্মস ব্রেসলেট উপহার দিয়েছে। এর সাথে জ্যাকলিনের মা-বাবাকে দুটি বিলাসবহুল গাড়ি কিনে দেন সুকেশ। অভিনেত্রীর ভাইকেও টাকা ধার দেন। আর অভিনেত্রীকে একটি মিনি কুপার গাড়িও উপহার হিসেবে দেওয়া হয়েছিল৷ তবে জ্যাকলিন সেই গাড়ি নাকি ফিরিয়ে দিয়েছিলেন।