বাবার প্রচারে ছায়াসঙ্গী হয়ে রাস্তায় নামলেন দেবলীনা কুমার, একহাত নিলেন দিলীপ ঘোষকে

দেবাশীষ কুমার গতকাল মনোনয়নপত্র জমা দেয়ার সময় তার মেয়ে দেবলিনা কুমার উপস্থিত ছিলেন

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে ইতিমধ্যেই। আজ বাংলায় আছে তৃতীয় দফা নির্বাচন। এই বাকি ৬ দফা নির্বাচনের জন্য রাজ্যের সমস্ত রাজনৈতিক দল পূর্ণ উদ্যমে ভোট প্রচার করতে মাঠে নেমে পড়েছে। এরইমধ্যে তারকা দেবলীনা কুমার গত ১ এপ্রিল মমতার সাথে একই মঞ্চে উপস্থিত ছিলেন এবং গতকাল ৫ এপ্রিল তাকে তার পিতা দেবাশীষ কুমারের ছায়া সঙ্গী হিসেবে দেখা গেল। অবশ্য এটি যে প্রথমবার এমন কোন কথা নয়। এর আগেও পৌরসভা ভোটের সময় বাবার প্রচার সঙ্গী ছিল দেবলীনা। সে তখন বাড়ি বাড়ি গিয়ে বাবা এর হয়ে প্রচার করেছেন ও পদযাত্রায় হেঁটেছেন। বিধানসভা নির্বাচনেও একই পথ ধরে আবারো বাবার সাথে রাস্তায় নেমে প্রচারে ঝড় তুলেছেন দেবলীনা।

Advertisement

গতকাল দেবাশীষ কুমার মনোনয়নপত্র জমা দিয়েছেন। স্বভাবতই বাবার সাথে সকাল সকাল বেরিয়ে পড়েন দেবলীনা। তার পরনে ছিল ছিমছাম সাদা সালোয়ার কুর্তা ওড়না। চোখে রোদচশমা। সে গতকালই মমতা বন্দ্যোপাধ্যায়ের গুনোগান গাইতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে একাধিক ইস্যুতে গলায় সুর তুলেছেন। দিলীপ ঘোষের বিলাসবহুল গাড়ি প্রসঙ্গে তিনি ব্যঙ্গ করে বলেছেন, “ওই গাড়িতে এসি থেকে এলইডি টিভি সব আছে। একদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগে পায়ে হেটে প্রচার করতেন। এখন পায়ে চোট পেয়েছেন বলে হুইল চেয়ারে ঘুরে বেড়াচ্ছেন। আর এদিকে দিলীপ ঘোষ বিলাসবহুল ভ্যানিটি ভ্যানে ঘুরে বেড়ায়। এর জন্যই বলি মমতা ও দিলিপের মধ্যে আকাশ-পাতাল তফাৎ রয়েছে।”

Advertisement

এছাড়াও এদিন দেবলীনা দিলীপ ঘোষের শিল্পীদের রগড়ে দেব মন্তব্যের তীব্র বিরোধিতা করেছিলেন আগেই। দিলীপ ঘোষ এই কথা বললে তিনি তার সোশ্যাল মিডিয়াতে সেই উদ্ধৃতি তুলে কটাক্ষ করেছেন। তবে গতকাল বাবার মনোনয়নপত্র জমা দেয়ার সময় সেই ব্যাপারে তাকে আর মুখ খুলতে দেখা যায়নি।

Advertisement