দেবলীনা ও গৌরবের ‘হটনেসে’ ভাসলো নেট দুনিয়া, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

টলিউডের আকাশে-বাতাসে ভাসছে দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়ের বিয়ের গুঞ্জন। এর মধ্যেই দেবলীনা ও গৌরব তাঁদের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে লাল পাড় সাদা শাড়ি ও ব্যাকলেস ব্লাউজে দেবলীনাকে যথেষ্ট সুন্দরী লাগছিল। গৌরব পরেছিলেন ধূসর ও নীল রঙের পাঞ্জাবি। দেবলীনা ও গৌরবের এই ছবি নেটিজেনদের পছন্দ হলেও এক ব্যক্তি দেবলীনার ছবির নিচে কমেন্ট করেছেন যে,তাঁকে গৌরবের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসুর বোন মনে হচ্ছে। ওই ব্যক্তি বলেছেন যে,অনিন্দিতা ও দেবলীনা আসলে একই জীবনসঙ্গীকে শেয়ার করছেন। দেবলীনা প্রথমে এই কথায় রেগে গিয়ে ওই ব্যক্তির বুদ্ধিমত্তা নিয়ে প্রশ্ন তুললে তিনি বলেন যে,দেবলীনা অযথা তাঁকে অপমান করছেন, কিন্তু সত্যিই তাঁর মনে হয়েছে, দেবলীনা অনেকটাই দেখতে অনিন্দিতার মতো। তখন দেবলীনা বলেন যে,তিনি এই কথাটি কমপ্লিমেন্ট হিসেবে নিলেন।

Advertisement

প্রসঙ্গত গৌরবের সঙ্গে কয়েক বছর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর বিয়ে হয়েছিল। এই বিয়েতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সহ বিভিন্ন ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। মিডিয়ায় মহানায়ক উত্তম কুমারের বাড়ির এই বিয়ে নিয়ে কভারেজ হয়েছিল। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই অনিন্দিতা ও গৌরবের মধ্যে পারিবারিক অশান্তি শুরু হয়। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বিবাহ বিচ্ছেদের ঠিক পরেই অনিন্দিতা উঠতি পরিচালক অভিমন্যুকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়েও টেকেনি। এই মুহূর্তে অনিন্দিতা ও অভিনেতা সৌরভ দাস লিভ-ইন রিলেশনশিপে রয়েছেন। এদিকে বিবাহ বিচ্ছেদের পরেই গৌরব ও দেবলীনার সম্পর্ক শুরু হয়।

Advertisement

দেবলীনা মেয়র পারিষদ দেবাশিস কুমারের মেয়ে। এই মুহূর্তে টলি টাউনের সবচেয়ে বড় প্রশ্ন, তাহলে কি গৌরব টলি টাউনের পাওয়ার লিগে প্রবেশ করার জন্য দেবলীনার সাহায্য নিচ্ছেন! কারণ মহানায়কের পৌত্র হওয়া সত্ত্বেও গৌরবের জায়গা ইন্ডাস্ট্রিতে এখনও পোক্ত নয়। ফিল্ম দিয়ে কেরিয়ার শুরু করলেও পরবর্তীকালে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সিরিয়ালে অভিনয় করছেন গৌরব। টলি থেকে টেলিতে আসা নিঃসন্দেহে নেটিজেনদের একাংশের কাছে গৌরবের কেরিয়ারের অবনতি। মহানায়ক উত্তম কুমারের পৌত্র হওয়ার কারণে গৌরবের কাছে নেটিজেনদের আশা ছিল অনেক বেশি। কিন্তু সেই অর্থে গৌরব এখনও উজ্জ্বল তারকা হতে পারেননি। এই মুহূর্তে তিনি জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ – তে রানী রাসমণির জামাই মথুরামোহনের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করলেও তাঁর কোনো স্টারডম নেই। কিন্তু তাঁর তুলনায় কেরিয়ারের দিক থেকে দেবলীনা অনেকটাই এগিয়ে। এমনকি দেবলীনার সঙ্গে সম্পর্কের কারণে গৌরব নেটিজেনদের একাংশের কাছে প্রাধান্য পেয়েছেন। পুজোর পরেই দেবলীনা ও গৌরবের বিয়ে হবার কথা। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা হয়তো পিছিয়ে গিয়ে আগামী বছরের গোড়াতেও হতে পারে। তবে বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছে দেবলীনা ও গৌরবের পরিবার।

Advertisement

Recent Posts