দেব সৌমিতৃষার মিষ্টি দাম্পত্যের ম্যাজিক, প্রকাশিত হলো প্রধান ছবির প্রথম গান

এই গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং পাপন

Advertisement

Advertisement

দেবের হাত ধরে টলিউডে পা রেখেছেন জি বাংলার মিঠাই সৌমিতৃসা কুন্ডু। বাংলা টেলিভিশনের মিঠাই রানীর এই নতুন ইনিংস নিয়ে অনেকেই উচ্ছ্বসিত। যদিও, সৌমিতৃষা কুন্ডুর এই ছবি নিয়ে অনেকের মধ্যে অনেক দ্বন্দ্ব রয়েছে। ছবির প্রথম পোস্টারে যদিও জায়গা হয়নি সৌমি তৃষা কুন্ডুর। যে ট্রেলার প্রকাশিত হয়েছে সেখানেও নায়িকার একটিও সংলাপ ছিল না। তবে, এই ছবির প্রথম গানে মিঠাইয়ের একটা বড় ভূমিকা ছিল বটে। বুধবার সামনে এলো প্রধান সিনেমার প্রথম গান হয়েছে বলি কি শোন। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং পাপন।

Advertisement

এই গানে ছবি দীপক প্রধান অর্থাৎ দেব এবং রুমি অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুর মিষ্টি দাম্পত্যের ঝলক উঠে এসেছে। সান্তনু মৈত্রর সুরে এই গানটি রচনা করেছেন প্রসেন। পাহাড়ি গ্রাম ধর্মপুরের প্রেক্ষাপটে এই ছবিটি তৈরি করা হয়েছে এবং উত্তরবঙ্গের এরকমই একটি লোকেশানে এই গানের শুটিং হয়েছে। মন মাতানো সৌন্দর্যে এরকম একটি রোমান্টিক গান রিলিজ হতেই হয়েছে বেশ জনপ্রিয়।

Advertisement

ছবির ট্রেলার থেকেই বোঝা যাচ্ছে, দীপক এবং রুমির এরেঞ্জ ম্যারেজ হয়েছে। কিন্তু, তাদের দুজনের কেমিস্ট্রিটাই সাজাতে চলেছেন পরিচালক।আর দাম্পত্য রসায়নের এই মিষ্টি খেলায় পরিচালক অভিজিৎ সেন অনুঘটক হিসেবে ব্যবহার করেছেন পাহাড়ি নদী চা বাগান এবং শাল-মহুলের বনকে। গানের ভিডিওটি ইতিমধ্যেই রিলিজ হয়েছে সারেগামা মিউজিকের অফিশিয়াল চ্যানেলে। আশা করা যাচ্ছে, এই গানটি দর্শকদের বেশ পছন্দ হবে। আগামী ২২শে ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে প্রধান।

Advertisement

Recent Posts