Kishmish: ‘কিশমিশ’-এর শ্যুটিং ফ্লোরের শেষ দিন নাগিন ডান্সে মাতলেন দেব-রুক্মিণী!

Advertisement

Advertisement

চলতি বছরের শীতে দর্শকদের ‘কিশমিশ’-র মিষ্টি স্বাদ দিতে চলেছেন টঅলিউডের মিষ্টি কাপল দেব-রুক্মিণী। যদিও এই নতুন সিনেমা আসন্ন দু্র্গা পুজোতেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্ত করোনা আবহে নানা জটিলতার কারণে কিশমিশ ক্রিস্টমাসেই প্রেক্ষাগৃহে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন ছবির নায়ক তথা প্রযোজক দেব। মিষ্টি প্রেমের ছবি ‘কিশমিশ’-এ একসঙ্গে ধরা দেবেন দেব এবং রুক্মিণী। গত মাসে সিনেমার শুভ মহরতও সম্পন্ন হওয়ার পর শুরু হয়েছে সিনেমার শ্যুটিং। আর তারপর থেকেই একের পর এক চমক সামনে আসছে।

Advertisement

Advertisement

বেশ কিছুদিন আগে দার্জিলং শহরে দেব-রুক্মিনীর সঙ্গে হাজির হয়েছিলেন গোটা ‘কিশমিশ’ সিনেমার কলাকুশলীরা। বহু প্রতিক্ষীত এই সিনেমার শ্যুটিং উত্তর কলকাতা ছাড়া তিলোত্তমার বুকে নানান জায়গায় শ্যুটিং শুরু হয়েছিল ‘কিশমিশ’-এর টিমকে। সম্প্রতি দার্জিলিং এ শেষ হল দেব- রুক্মিণী অভিনীত এই ছবির শ্যুটিং। অবশেষে সব বাধাবিপত্তি পেরিয়ে শেষ হল কিশমিশের শ্যুটিং পর্ব। র‍্যাপ আপে খানিকটা মন খারাপ দেব- রুক্মিণীর। তবে এই খবর জানানোর পাশাপাশি এদিন সকালে নিজেদের নাগিন ডান্সের ছবি পোস্ট করলেন দেব-রুক্মিণী দু’জনেই।

Advertisement

দুজনের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে রীতিমত মাটিতে বসে চুটিয়ে নাগিন ডান্স করছেন রুক্মিণী সাথে মত্ত দেবও। তাঁদের ঘিরে রয়েছে শ্যুটিং ইউনিটের বাকি অনেক সদস্য। সোশ্যাল মিডিয়ায় ওই ছবি পোস্টের পাশাপাশি মন থেকে একটি প্রতিশ্রুতিও দিলেন দেব-রুক্মিণী। ক্যপাশানে লিখলেন, ‘ অবশেষে কিশমিশের র‍্যাপআপ। এটি সারাজীবন হৃদয়ে রয়ে যাবে। আমরা প্রমিস করছি”।এঁরা ছাড়াও ‘কিশমিশ’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায় , লিলি চক্রবর্তী, অঞ্জনা বসু, জুন মালিয়া সহ অন্যরা।এছাড়াও ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে অঙ্কুশ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত ও ঋতুপর্ণা সেনগুপ্তকে।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস’-এর ব্যানারে তৈরি হওয়া ছবি কিশমিশের পরিচালক রাহুল মুখোপাধ্যায়। দেবের প্রযোজনা সংস্থার অষ্টম ছবি এটি। নব্য-পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় অন্যরকম এক মিষ্টি প্রেমের গল্প উপহার দেবেন সিনেপ্রেমীদের। এই সিনেমাতে তিনটি সময়ের তিনটি লুকে দেখা যাবে দেব- রুক্মিনীকে। প্রথমটি দেখা যাবে আশির দশক, দ্বিতীয়টি ২০১৪-১৫ সাল আর শেষে থাকবে ২০২২-২৪।

উল্লেখ্য দেব নিজের কেরিয়ারে এই প্রথম কোনও স্কুল-বয়ের চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও ছবি জুড়ে থাকছে অ্যানিমেশনের কাজ। বেশ কিছুদিন আগে অভিনেতা তথা প্রযোজক মশাই ‘কিশমিশ’ এর একটি ছোট্ট কার্টুন ভিডিও পোস্ট করেছিলেন দেব। সেখানেই এই ছবিতে নিজের ও রুক্মিণীর অভিনীত চরিত্র অর্থাৎ ‘কৃশানু’ এবং ‘রোহিণী’-র সঙ্গে সকল অনুগামীদের সাথে পরিচয় করিয়ে দেন তিনি। ফের দেব রুক্মিণীকে একসাথে দেখার জন্য অধীর আগ্রহী সিনে প্রেমীরাও।