Dev-Rukmini: টলিউডে করোনার ছায়া, রাজ-শুভশ্রীর পর এবার কি দেব-রুক্মিণী! গুজব ওড়ালেন অভিনেতা

Advertisement

Advertisement

প্রতিদিন বঙ্গে করোনা সংক্রমের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে হু হু করে। চিকিৎসকদের মত অনুযায়ী, খুব শীঘ্রই বঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা দৈনিক ১০ হাজারের গণ্ডি ছোঁবে। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯,০৭৩ জন। তবে মানুষ যদি এখনও সাবধান না হয় তাহলে আবারও গোটা বঙ্গের মানুষ দেখতে চলেছে মৃত্যু মিছিল। যার ফলাফল মোটেই সুখকর হবে না।

Advertisement

টলিউডে ইতিমধ্যেই থাবা বসিয়েছে করোনা ভাইরাস। টলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা এরমধ্যেই আক্রান্ত হয়েছেন করোনায়। আক্রান্তদের তালিকায় নাম লিখিয়েছেন, সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গাঙ্গুলী, পার্নো মিত্র, রাজ-শুভশ্রী, শ্রীজাত বন্দ্যোপাধ্যায়, উজ্জয়িনী মুখার্জ্জীর মত একাধিক তারকারা। তবে আপাতত সকলেই হোম আইসোলেশনে রয়েছেন। তবে কি এনাদের পর সেই তালিকায় নাম লেখাতে চলেছেন দেব-রুক্মিণীও? ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে সেই নিয়ে। উল্লেখ্য, সৌরভ গাঙ্গুলীর কন্যা সানা গাঙ্গুলী এবং তার পরিবারের আরও তিন সদস্যও আক্রান্ত হয়েছেন করোনায়, সেকথা জানা গেছে বুধবার সকালেই।

Advertisement

তবে সম্প্রতি দেব নিজেদের করোনা আক্রান্তের গুজব উড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় লিখে জানান, তারা আপাতত করোনা আক্রান্ত নন। তিনি জানান বুধবার সকালে আরটিপিসিআর টেস্ট করিয়েছেন। তার রিপোর্ট বুধবার রাতের মধ্যেই হাতে পেয়ে যাবেন। তিনি আরো জানান, এই মুহূর্তে সকলেই একটা লড়াই করছেন। আপাতত সকলকে সমস্ত বিধি-নিষেধ মেনে চলারই পরামর্শ দিয়েছেন অভিনেতা। তার কথায়, সিনেমা, জনসভা, মেলা, জমায়েত পরেও হতে পারে। তবে এই পরিস্থিতিতে সকলেরই উচিৎ সাবধানে চলা। নিজের সমস্ত অনুরাগীদের পাশাপাশি সকল নেটনাগরিকদের উদ্দেশ্যে এই বার্তাই দিয়েছেন তিনি।

Advertisement

উল্লেখ্য, দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্র এই মুহূর্তে জ্বরে কাহিল হয়ে রয়েছেন। বর্তমান পরিস্থিতি ও আশেপাশের মানুষের কথা মাথায় রেখেই অভিনেত্রী দুদিন আগে কোভিড টেস্ট করিয়ে নিয়েছিলেন। তবে সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এইটুকু স্পষ্ট, এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হননি দেব-রুক্মিণী।