‘রাজা ও মাম্পি’র মিল না হলে ধারাবাহিক দেখা বন্ধ করবেন দর্শক!

Advertisement

Advertisement

সন্ধ্যে ৬ঃ৩০ টা বাজলে টিভির পর্দায় শুরু হয় নোয়া কিয়ান আর রাজা মাম্পির অনস্ক্রিন কেমিস্ট্রি। এই দুই জুটির ভালোবাসা, খুনসুটি আর ঝগড়া সব দেখার জন্য অধীর আগ্রহী থাকেন বাঙালী দর্শক। তবে এবারে এই দেশের মাটি ধারাবাহিকে বেজে উঠেছে বিসর্জনের সুর। নতুন প্রমোতে বিচ্ছেদের চিত্র দেখা গেলো। একদিকে চোখের জল বাঁধ মানছে না রাজা- মাম্পির আর নোয়ার। নোয়ার শ্বশুর শাশুড়ী চক্রান্ত করে কাজের নাম করে কিয়ানকে নিয়ে ফিরছে বিদেশে।

Advertisement

কিয়ান আর নোয়ার শেষ দেখাতে নোয়া বলছে, তাড়াতাড়ি ফিরে আসতে। এদিকে মাম্পির মন চাইছেনা আর স্বরূপনগরের বাড়ি ছেড়ে ফিরে যেতে,কারণ সে রাজার প্রেমের বাঁধনে বাঁধা পড়ে গিয়েছে। রাজাকে ধরে এই স্বরুপনগরে থাকতে চান। মাম্পির চোখের জল দেখেও রাজা নিজের সিদ্ধান্তে অটল। তবে রাজার দাবি মাম্পির কাছে যদি সত্যি আমাকে ভালোবাসো তবে ফিরে যাও। তখনই নিজেকে ছাড়িয়ে মাম্পি চোখের জলে অভিমানে ঘর থেকে বেরোনোর পথে। সেই সময় রাজা বলে ওঠে ভালো থেকো। তাহলে কি রাজা- মাম্পির প্রেম শেষ? এই দর্শকদের মনে হাজারো প্রশ্ন দানা বেঁধেছে।

Advertisement

অবশ্য এর উত্তর মিলবে ধারাবাহিকের পরবর্তী চিত্রনাট্যে। আপাতত লকডাউনের জন্য ধারাবাহিকের শ্যুটিং বন্ধ। তবে লকডাউনে আগে যতটা ধারাবাহিকের শ্যুটিং সম্ভব হয়েছে। সেই পর্বগুলি দেখানো হচ্ছে। অবশ্য এর মধ্যে দুই জুটির বিচ্ছেদের প্রমো নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। দেশের মাটির নতুন প্রোমো নিয়েও আপত্তি রয়েছে বহু নেটনাগরিকের।

Advertisement

এই নতুন প্রোমোর ক্যাপশনে লেখা হয়েছিল, ‘কিয়ানের বিদায়বেলায় মন মানছে না নোয়ার’। আর এতেই রেগে গিয়েছেন রাজা-মাম্পির অনুগামীরা। একজন ইউজার লেখেন, সব থেকে যদি কষ্টের কিছু হয়ে থাকে সেটা হল রাজা-মাম্পির এই প্রেমের বিষয়টা। ওরা সারাজীবনের মতো আলাদা হয়ে যাচ্ছে, কিয়ান আর নোয়ার সাথে এক তো হল না। তিনি দাবি করেন ক্যাপশনটা রাজা-মাম্পিকে নিয়ে করা উচিত ছিল। আচ্ছা, আপনারা দুটি জুটিকে একচোখে দেখলে কীসের সমস্যা আছে বলুন তো?

আবার বহু নেট নাগরিক লিখলেন, যদি এই ধারাবাহিকে রাজা-মাম্পির মিল না হয় তাহলে ধারাবাহিক দেখা বন্ধ করে দেবেন। আবার  কেউ লিখলেন, রাজা-মাম্পির চরিত্র দুটোই অনেক বেশি সুন্দর, এই দুজনই এই ধারাবাহিকের আসল নায়ক নায়িকা। তবে এই সমালোচনা শুধু আজ কালের নয়। বেশ কয়েকদিন ধরেই চলছে। রাজা-মাম্পির ভালোবাসা নোয়া-কিয়ানের ভালোবাসার থেকেও হিট।

এই প্রসঙ্গে নোয়া ওরফে শ্রুতি বহুবার ট্রোলড হয়েছেন। কিছুদিন আগেই অভিনেত্রী শ্রুতি দাস নিজের ফেসবুক দেওয়ালে লিখেছিলেন, এই ধারাবাহিকের নায়িকা বা নায়ক শুধু নোয়া বা কিয়ান নয়। সব চরিত্রেরই সমান গুরুত্ব আছে এবং এখানে তিনটি প্রেম কাহিনিকে তুলে ধরা হবে।