জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা নোরা ফাতেহির, সুকেশের মামলায় ইচ্ছা করে নাম জড়ানো হয়েছে

জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ১৫ টি মিডিয়া হাউজের নামে আইনি পদক্ষেপ নিয়েছেন নোরা

Advertisement

Advertisement

সুকেশ চন্দ্রশেখর সংক্রান্ত মানি লন্ডারিং মামলায় এল নতুন মোড়। এই মামলার জেরে মুখোমুখি হয়েছেন বলিউডের দুই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফাতেহি। জ্যাকলিন ফার্নান্ডেজ এর বিরুদ্ধে আজ মানহানির মামলা দায়ের করেছেন বলিউড ডান্সিং গার্ল নোরা ফাতেহি। পাশাপাশি, ১৫ টি মিডিয়া হাউজের নামেও আইনি পদক্ষেপ নিয়েছেন এই তারকা। আদালতে নোরার অভিযোগ, ‘জ্যাকলিন তাঁর বিরুদ্ধে একাধিক অবমাননাকর মন্তব্য করেছেন এবং সংশ্লিষ্ট সংবাদমাধ্যমগুলি কোনো যাচাই না করেই জ্যাকলিনের মন্তব্যকে খবর হিসাবে পরিবেশন করেছে।’

Advertisement

জানা গিয়েছে, আজ অর্থাৎ সোমবার নোরা ফাতেহির আইনজীবী আদালতে মামলা নথিভুক্ত করে বলেছেন যে প্রথম অভিযুক্ত অর্থাৎ জ্যাকলিন, “অভিযোগকারীনির (নোরা) বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিলেন যাতে তার অর্থনৈতিক, সামাজিক এবং ব্যক্তিগত ক্ষতি হয়। আর বাকি অভিযুক্তরা এই খবর ছড়িয়ে অভিযোগকারিনীর ক্ষতি করার চেষ্টা করেছেন।” বলিউডে পাল্লা দিতে না পেরে ষড়যন্ত্র করা হচ্ছে বলেই প্রধান অভিযোগ জানিয়েছেন নোরা ফাতেহি। অভিনেত্রীর দাবি যে তিনি দীর্ঘদিন বাদে প্রায় বাধ্য হয়েই এমন অভিযোগ জানিয়েছেন।

Advertisement

নোরা ফাতেহি আরো অভিযোগে জানিয়েছেন, “নিজের স্বার্থে আমার ক্যারিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কারন আমরা দুজন একই ইন্ডাস্ট্রিতে মোটামুটি একই ধরনের কাজ করি। অন্যান্য অভিযোগের মধ্যে এটা মুখ্য।” এমনকি সুকেশ প্রসঙ্গ তুলে নোরা ফাতেহি জানিয়েছেন যে সুকেশের সঙ্গে সরাসরি তার কোনো সম্পর্ক ছিল না। এমনকি তার থেকে কোনো উপহার নেয়া হয়েছে এই ব্যাপারটিকেই নস্যাৎ করে দিয়েছেন অভিনেত্রী। নোরার অভিযোগ যে গ্যাংস্টার সুকেশ চন্দ্রশেখরের সাথে জড়িত ২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলায় তার নাম জোর করে ব্যবহার করা হয়েছে। এমনকি তিনি সুকেশকে সরাসরি চিনতেন না। তবে তাঁর স্ত্রী লীনা মারিয়া পলকে চিনতেন তিনি।

Advertisement